Logo
নোটিশ ::
Wellcome to our website...

নেত্রকোণায় ভারতীয় গরু ও মাদকসহ আটক ৪

রিপোর্টারের নাম / ১৪০ বার
আপডেট সময় :: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)’র অভিযানে ৫০,০০০/- টাকা মূল্যমানের ভারতীয় গরু ও সিএনজি এবং ১ বোতল ভারতীয় মদসহ ৪জনকে আটক করা হয়। মঙ্গলবার ও বুধবার (২১ ও ২২ সেপ্টেম্বর) পৃথক পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)’র অধিনায়ক লে. কর্নেল এ এস এম জাকারিয়া।

প্রথম বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে জেলার কলমাকান্দার লেংগুড়া ইউনিয়নের লেংগুড়া বিওপির নায়েক মোঃ আরিফুল ইসলাম এর নেতৃত্বে ৬ সদস্যের একটি টহল দল সীমান্ত পিলার ১১৭২ এমপি হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাতশহীদের মাজার নামক এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টহল পরিচালনা কালে (১) বচ্চন চৌহান (৩০), পিতা- মৃত শুক্র চৌহান, গ্রাম-পূর্বধলা (২) গৌতম বনিক (১৮), পিতা- তপন বনিক, গ্রাম-তারাকান্দা (৩) মো. জনি (২৫), পিতা- মো. হাসান আলী, গ্রাম-সালদিঘা এবং (৪) মোঃ শাহিন (৩০), পিতা-মো. আফসার, গ্রাম-তারাকান্দা উভয়ের ঠিকানা ডাকঘর-পূর্বধলা, উপজেলা-পূর্বধলা ও জেলা-নেত্রকোনাকে মদ্যপান অবস্থায় ০১ টি সিএনজি এবং ০১ বোতল ভারতীয় মদসহ আটক করা হয়।

আটককৃত সিএনজি এবং মদের সর্বমোট সিজার মূল্য ৫,০১,৫০০/- (পাঁচ লক্ষ এক হাজার পাঁচশত) টাকা। আজ বুধবার (২২ সেপ্টেম্বর) অপর এক বিবৃতিতে বলা হয়, এদিন ভোর সাড়ে ৫টায় জেলার দূর্গাপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ভবানীপুর বিওপির হাবিলদার মো. সেলিম রেজা এর নেতৃত্বে ০৬ সদস্যের টহল দল কর্তৃক দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১১৫৬/৮-এস হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সমেশ্বরী নদীর পাড় নামক স্থান হতে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ০১ টি ভারতীয় গরু জব্দ করা হয়, যার সিজার মূল্য ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা।

আটককৃত সিএনজি, মাদক ও আসামীদেরকে নেত্রকোণা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হবে। জব্দকৃত গরু নেত্রকোণা কাষ্টমস অফিসে জমা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com