Logo
নোটিশ ::
Wellcome to our website...

নরসিংদীর আবাসিক হোটেলে স্বামীর হাতে স্ত্রী খুন

রিপোর্টারের নাম / ২০৫ বার
আপডেট সময় :: শনিবার, ২২ আগস্ট, ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : নরসিংদীর পৌর শহরের একটি আবাসিক হোটেলে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। পারিবারিক কলহ ও পরকিয়ার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে জানিয়েছে পুলিশ। শনিবার (২২ আগস্ট) দুপুর ১টার দিকে সদর রোডের একটি হোটেলে এই ঘটনা ঘটে। এঘটনায় নিহত রেশমা আক্তার (২৫) এর স্বামী সামসুল হককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, দুপুর ১২টার দিকে বি-বাড়িয়ার নবিনগর উপজেলার রহমান বাড়ীর সামসুল হক তার স্ত্রী রেশমাকে নিয়ে সদর রোড এলাকার সেই হোটেলে উঠেন। দুপুর ১টার দিকে রুমের ভেতর থেকে চিৎকার ও ধস্তাধস্তির শব্দ পাওয়া যায়। পরে হোটেলের লোকজন এগিয়ে গেলেও দরজা খুলেনি। অবস্থা বেগতিক দেখে হোটেল কতৃপক্ষ পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে হোটেলের ভেতর থেকে রক্তাক্ত অবস্থায় রেশমাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পর কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় নিহতের স্বামী সামসুল হককে গ্রেফতার করে পুলিশ।

অপর একটি সূত্রে জানা গেছে, কয়েক দিন পর পরই রেশমা তার প্রেমিককে নিয়ে বিভিন্ন হোটেলে সময় কাটাতেন। বিষয়টি তার স্বামীর কাছে ধরা পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। এর জের ধরে পরিকল্পিতভাবে রেশমাকে হত্যা করা হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব কুমার দত্ত জানিয়েছেন, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ড। ঘটনাস্থল থেকে স্বামী সামসুল হককে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর বিস্তারিত জানানো যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com