Logo
নোটিশ ::
Wellcome to our website...

ধর্ষণের প্রতিবাদে কলমাকান্দায় ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন

রিপোর্টারের নাম / ৩৬ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নোয়াখালীর নারী নির্যাতনের ঘটনাসহ সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে নেত্রকোণার কলমাকান্দায় উপজেলা  ছাত্রলীগ।

বুধবার (৭ অক্টোবর) রাতে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনের সড়কে মোমবাতি আলোক প্রজ্জলন করে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের শতাধীক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

ধর্ষকদের দ্রুত বিচার দাবি করে বক্তব্য দেন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, যুবলীগের নেতা মোস্তাফিজুর রহমান ময়না,  জি,এস আব্দুল ওয়াহাব, তাজউদ্দীন আহমদ, মাসুদ কবির,  ছাত্রলীগ নেতা সোহেল মিয়া, মানিক মির্জা, রাসেল খান, হৃদয় মিয়া, সাব্বির হোসেন ও অনিক সাহাসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, ধর্ষকরা সমাজের সবচেয়ে নিকৃষ্টতম প্রাণী। তাদের কোনো দল নেই। ধর্ষক যে কেউই হোক না কেন তাকে বিচারের আওতায় আনতে হবে। আমরা আমাদের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছি যেখানে ধর্ষক, ইভটিজার দেখবে সেখানে তাদেরকে ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে।

আমরা মা-বোনদের অনুরোধ করবো তারা যদি কোথাও কোনো হেনস্তার শিকার হয়, ধর্ষণের শিকার হয় তাহলে তারা যেন প্রশাসনকে জানায়। তারা ধর্ষককে সামাজিকভাবে বয়কট করার দাবি জানান  বক্তারা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com