Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান কমিশনারদের ১২ বছর পূর্বের সম্মানিভাতা প্রদান

রিপোর্টারের নাম / ৩৩৯ বার
আপডেট সময় :: রবিবার, ১০ অক্টোবর, ২০২১, ৪:১৯ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ২০০৫-২০১১ পর্ষদের চেয়ারম্যান, কমিশনার’দের ১২ বছর আগের বকেয়া সম্মানিভাতা পরিশোধ করলেন বর্তমান মেয়র মোঃ আলাউদ্দিন আলাল। রোববার দুপুরে তার ব্যক্তিগত কার্যালয়ে ওই সকল চেয়ারম্যান ও কমিশনারদের এ ভাতা প্রদান করা হয়।

এ নিয়ে সাবেক পৌর চেয়ারম্যান ও কমিশনারদের সাথে বিস্তারিত আলোচনা শেষে বকেয়া ভাতার প্রথম কিস্তি প্রদান করা হয় এবং আগামী ৫ মাসের মধ্যে সমুদয় বকেয়া পরিশোধ করা হবে বলেও জানান মেয়র আলা উদ্দিন আলাল। তিনি মেয়র হিসেবে দায়িত্ব নেয়ার পর সারে সাত মাসের মাথায় বর্তমান কাউন্সিলরদের সম্মানিভাতা পরিশোধ সহ সাবেক চেয়ারম্যান ও কমিশনারদের বিগত ১২ বছর আগের বকেয়া সম্মানিভাতা পরিশোধ করেন। সাবেক কমিশনারদের মধ্যে ফাতেমা বেগম জ্যোতি ও শহিদুল ইসলাম শহীদ মৃত্যুবরণ করায় স্বজদের হাতে ওই বকেয়া তুলে দেওয়া হয়। এ সময় সাবেক কাউন্সিলর, পৌর সচিব মোঃ তৌহিদুল ইসলাম, পৌর প্রকৌশলী নওশাদ আলম, হিসাব রক্ষক, স্থানীয় সংবাদকর্মীগনসহ পৌর কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

পৌর মেয়র আলা উদ্দিন আলাল বলেন, সাবেক পৌর চেয়ারম্যান ও কমিশনারদের বকেয়া সম্মানিভাতা ১২লক্ষ ৭৯ হাজার ২শত টাকার মধ্যে ২লক্ষ ১১ হাজার ৫৩৩ টাকা প্রথম কিস্তি হিসাবে প্রদান করতে পেরে খুবই ভালো লাগছে। বিগত সময়ে অন্যান্য মেয়রগন কেন তা করতে পারেননি আমি তা বুঝতে পারছিনা। দৃুর্গাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভা গড়ার লক্ষে সাবেক পৌর চেয়ারম্যান ও কমিশনারদের পরামর্শও আমার প্রয়োজন হবে। সকলে মিলে আমায় সহায়তা করলে, পৌরবাসীর কোন প্রকার ভোগান্তি থাকবে না। আপনারা আমার জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com