Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

রিপোর্টারের নাম / ১৫৭ বার
আপডেট সময় :: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার মানবকল্যাণকামী অনাথালয়, হোমিও দাতব্য চিকিৎসালয়, বিনামুল্যে সেলাই প্রশিক্ষণ, অনিকেত বৃদ্ধশ্রম, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সদস্য, নয়ন যোগি আশ্রম এর প্রতিষ্ঠাতা ও সাদা মনের মানুষ নিত্যানন্দ গোস্বামী (নয়ন) এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে হত দরিদ্রদের বস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে অনাথলের মাঠে স্থানীয় হতদরিদ্রদের মাঝে এ বস্ত্র বিতরণ করা হয়।

বস্ত্র বিতরণ পুর্ব আলোচনা সভায় দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল লিটন। অন্যদের মধ্যে আলোচনা করেন, সাবেক উপজেলা চেয়ারম্যান কবি আব্দুল্লাহ হক, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক গীতিকার সুজন হাজং, কবি সাজ্জাদ হোসেন খান, ঢাকাস্থ দুর্গাপুর সমিতির সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট সজয় চক্রবর্ত্তী, অনাথ মাতা নিশা দেবী, অনাথালয়ের সভাপতি সুবল দে প্রমুখ।

‘‘জীবে দয়া করে যে জন-সেই জন সেবিছে ঈশ্বর’’ এই প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভায় বক্তারা বলেন, নিত্যানন্দ গোস্বামী আজ আমাদের মাঝে নেই সত্যি, কিন্ত তিনি অনাথদের মাথা গোঁজার ঠাই করে গেছেন, অত্র এলাকার পরিচিতি বৃদ্ধি করে গেছেন তার কর্মের মাঝেই তিনি আমাদের মাঝে বেঁচে থাকবেন। যে প্রতিষ্ঠান গুলো রেখে গেছেন, তা রক্ষা করা  এখন আমাদের সকলের দায়িত্ব। আলোচনা শেষে ঢাকাস্থ দুর্গাপুর সমিতি ও আশ্রমের আর্থিক সহায়তায় স্থানীয় ১৫০ জন হত-দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com