Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে হতদরিদ্রদের পাশে দাঁড়ালো উপজেলা প্রশাসন

রিপোর্টারের নাম / ১৩২ বার
আপডেট সময় :: শনিবার, ২৮ মার্চ, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ‘‘মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য – একটু সহানুভুতি কি মানুষ পেতে পারে না’’ অমর শিল্পী ভূপেন হাজারিকার এমনই কালজয়ী গানের ভাষা সত্যি করে তুলেছেন, নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে হতদরিদ্রদের খাদ্য সামগ্রী বিতরণ করে। শনিবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পৃথক ভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ইস্যুতে গত ৩দিন পুরোশহর লকডাউন থাকায় নিম্ন আয়ের অনেক মানুষ কোন কাজ করতে পারছেনা। তাঁদের ঘরে যে পরিমান খাদ্য সামগ্রী ছিলো তা ইতোমধ্যে শেষ হয়ে গিয়েছে। এরই প্রেক্ষিতে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে উপজেলা প্রশাসন এ উদ্দ্যেগ গ্রহন করেছেন। প্রতি প্যাকেটে ১০কেজি চাল, ১ কেজি ডাল, ১কেজি চিনি, ১কেজি তেল, নুডুলস ও প্রয়োজনীয় সামগ্রী রয়েছে। এ ধরনের ৭০টি প্যাকেট ৭০ জন পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

এছাড়া দুর্গাপুর থানা পুলিশ এর পক্ষ থেকে থানা চত্বরে নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াতে ঐরকম প্যাকেট বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জন-সচেতনতা বৃদ্ধি সহ মানবতার সেবায় এই দুঃসময়ে সকলকেই এগিয়ে আসা উচিৎ। প্রতিটি পরিবারের জন্য ১টি প্যাকেটে চাল, ডাল ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হচ্ছে। যাতে নিম্ন আয়ের ১টি পরিবার ঘরের বাহির না হয়েও আপাতত: খাদ্য চাহিদা মেটাতে পারে। এ সময় দুর্গাপুর সার্কেল এর এএসপি মাহমুদা শারমীন নেলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ দুর্গাপুর থানা মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com