Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে স্বাস্থ্যকর্মী কর্তৃক ধর্ষনের অভিযোগে মামলা

রিপোর্টারের নাম / ১০৮ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে নোয়াপাড়া কমিউনিটি ক্লিনিক এর সিএইচসিপি লিটন দেবনাথ (৩৫) এর বিরুদ্ধে এক গৃহবধুকে ধর্ষন করার অভিযোগে নেত্রকোনা নারী ও শিশু নির্ষাতন আদালতে মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে ধর্ষিত গৃহবধু সাংবাদিকদের ওই মামলার কাগজ প্রদান করেন।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার বিরিশিরি ইউনিয়নের তেলুঞ্জিয়া গ্রামের মুক্তিযোদ্ধা সন্তোষ দেবনাথ’র পুত্র লিটন দেবনাথ এবং তার বন্ধু কানিয়াইল গ্রামের সুকুমার দাস এর পুত্র রুপম দাস’কে সহযোগি আসামী করে একই গ্রামের মোঃ জবান আলীর কন্যা (তালাকপ্রাপ্তা) গৃহবধু জাহেরা খাতুন (২৪) ধর্ষনের বিচার চেয়ে নেত্রকোনায় বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা করেন। নারীলোভী বিবাহিত লিটন দেবনাথ তালাকপ্রাপ্ত ওই নারীকে ফুসলিয়ে, বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। লিটন দেবনাথ‘র স্ত্রী সন্তান ও পরিবারের অন্য সদস্যগন তার পরকিয়া প্রেমের বিষয়টি জানতে পারলে জাহেরা খাতুনের কাছ থেকে কৌশলে সটকে পরে লিটন। এ বিষয়ে গত ১২ আগস্ট ২০২০খ্রি: তারিখে এ বিষয় নিয়ে জাহেরা খাতুন মামলা দায়ের করলে, বিজ্ঞ আদালত তার জবানবন্দী নেয়ার পর তদন্ত করে পরবর্তি ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে নির্দেশ দেন।

দুর্গাপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) শাহ্ নূর-এ-আলম বিষয়টি নিশ্চিত করে এ প্রতিনিধি কে বলেন, বিজ্ঞ আদালত কর্তৃক মামলার কপি পেয়েছি এবং তা যথারিতি নিরপেক্ষ তদন্ত করা হচ্ছে, স্বল্প সময়ের মধ্যেই প্রতিবেদন দাখিল করতে পারবো বলে আশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com