Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

রিপোর্টারের নাম / ২১৪ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১, ৯:০৪ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকা প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় বাঁধা, আচরণবিধি লঙ্ঘন ও হুমকী দেয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে এ বিষয়ে এক সংবাদ সম্মেলন করেছেন উপজেলা যুবলীগের সাবেক সহঃসভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও সতন্ত্র প্রার্থী মো. ইয়াকুব আলী তালুকদার।

দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের উপস্থিতিতে বাকলজোড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াকুব আলী তালুকদার বলেন, অত্র ইউনিয়নের আওয়ামীলীগের নৌকা মনোনীত প্রার্থী মো. শফিকুল ইসলাম শফিক এর সমর্থকরা সব সময়ই আমার নির্বাচনী প্রচাররণা ও গণসংযোগে নানা ধরনের ভয়-ভীতি সহ আমার কর্মীদের প্রাণনাশের হুমকী প্রদান করছেন। প্রতিক পাওয়ার আগেই এলাকায় মিছিল করে ত্রাসের সৃষ্টি করছে যাহা সাধারণ ভোটারদের মাঝে এক আতঙ্ক বিরাজ করছে সব সময়। এলাকার তৃণমুল ভোটারদের ইচ্ছায় আমি ভোটে দাঁড়িয়েছি। এ নিয়ে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর সমর্থকরা আমার সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে দিবে বলে লাঠিসোটা নিয়ে নানা ধরনে হুমকী দিচ্ছেন। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে আমি লিখিত অভিযোগ করেছি। বিগত বিএনপি‘র শাসনামলে জেল-জুলুম সহ নানা অত্যাচার সহ্য করে বর্তমানে নিষ্ঠার সাথে আওয়ামীলীগের রাজনীতি করে যাচ্ছি। দলের সকল কাজে সব সময় অংশগ্রহন করছি। আমার প্রানপ্রিয় ইউনিয়নবাসীর সুখ-দুঃখের পাশে থেকে তাঁদের অধিকার আদায় করতে, নিজের স্বার্থকে বড় না দেখে, দলকে ভালোবেসে দলীয় মনোনয়ন চেয়েও পাইনি। ইউনিয়নবাসীর অনুরোধে আমি নির্বাচনে দাঁড়াতে বাধ্য হয়েছি। আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে, অত্র ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। আ‘লীগের নেতাদের পরামর্শে পরিকল্পনা মোতাবেক সকল কাজ করবোা ইনশাআলাহ্।

এ নিয়ে নৌকা মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম শফিক বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা আনীত সঠিক নয়। আমি ও আমার সমর্থকরা কেউ এধরনের কাজ ও নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের সাথে জড়িত নয়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা ইলিয়াস তালুকদার, সাবেক ছাত্রলীগ নেতা আসাদ মিয়া কাজল, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কাশেম তালুকদার, সদস্য আঃ করিম, লিটন তালুকদার, হাসেম তালুকদার সহ ইউনিয়নের সাধারণ ভোটারগন। আগামী ২৮ নভেম্বর অত্র ইউনিয়নে তৃতীয় ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com