Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা ও প্রাণনাশের হুমকীর অভিযোগ

রিপোর্টারের নাম / ৪৮১ বার
আপডেট সময় :: রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৯:২৮ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকা প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় বাঁধা ও প্রাণনাশের হুমকীর অভিযোগ উঠেছে। রোববার দুপুরে এ নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সতন্ত্র প্রার্থী এমদাদুল হক।

দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিক ও সুধীজনের উপস্থিতিতে ৩নং চন্ডিগড় ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী এমদাদুল হক (আলম সরকার) বলেন, অত্র ইউনিয়নের আওয়ামীলীগের নৌকা মনোনীত প্রার্থী আলতাবুর রহমান কাজল এর সমর্থকরা সব সময়ই আমার নির্বাচনী প্রচাররণা ও গণসংযোগে নানা ধরনের ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকী প্রদান করে আসছেন। এলাকার তৃণমুল ভোটারদের ইচ্ছায় আমি ভোটে দাঁড়িয়েছি। এ নিয়ে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর সমর্থকরা আমার সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে দিবে বলে লাঠিসোটা নিয়ে নানা ধরনে হুমকী দিচ্ছেন। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসারের কাছে আমি লিখিত অভিযোগ করেছি। সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, অত্র ইউনিয়নে আমরা দু‘জন স্বতন্ত্র প্রার্থী ছিলাম, আজ এ মতবিনিময় সভার মাধ্যমে অপর স্বতন্ত্রপ্রাথী চাঁন মিয়া ফকির তার প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় নৌকা মনোনীত প্রার্থী তার পরাজয় নিশ্চিত জেনে আমাদের সাথে এহেন আচরণ শুরু করছেন। সুষ্ঠ নির্বাচন হলে অত্র ইউনিয়নের ভোটারগন ব্যলটের মাধ্যমে তা প্রমান করেদিবেন। জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবেসে জীবনের শুরু থেকেই ছাত্রলীগ, যুবলীগ ও পরে আওয়ামীলীগের রাজনীতির চর্চা করছি। বিগত বিএনপি‘র শাসনামলে জেল-জুলুম সহ নানা অত্যাচার সহ্য করে বর্তমানে নিষ্ঠার সাথে উপজেলা আওয়ামীলীগের রাজনীতি করে যাচ্ছি। দলের সকল কাজে সব সময় অংশগ্রহন করছি। আমার প্রানপ্রিয় ইউনিয়নবাসীর সুখ-দুঃখের পাশে থেকে তাঁদের অধিকার আদায় করতে ভোটে দাঁড়িয়েছি। নিজের স্বার্থকে বড় না দেখে, দলকে ভালোবেসে দলীয় মনোনয়ন চেয়েও পাইনি। ইউনিয়নবাসীর অনুরোধে আমি নির্বাচনে দাঁড়াতে বাধ্য হয়েছি। আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে, অত্র ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। ইউনিয়নের প্রবীণ আ‘লীগের নেতাদের পরামর্শ নিয়ে সঠিক পরিকল্পনা মোতাবেক সকল কাজ করে যাবো ইনশাআলাহ্।

এ নিয়ে নৌকা মনোনীত প্রার্থী আলতাবুর রহমান কাজল জানান, আমার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার করছে স্বতন্ত্রপ্রার্থী এমদাদুল হক আলম সরকার। আমি বা আমার সমর্থকরা কেউ এ কাজের সাথে জড়িত নয়।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ‘লীগের সম্মানীত সদস্য চাঁন মিয়া ফকির, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, ওয়ার্ড আ‘লীগের সভাপতি তাজুল ইসলাম, সহ:সভাপতি আবুল কাশেম,সদস্য হাবিবুর রহমান, ইউনিয়ন উলামালীগের সভাপতি ক্বারী আব্দুর রহমান, ব্যবসায়ী সাইদুল ইসলাম, রমিজ উদ্দিন, এনামুল হক সহ ইউনিয়নের সাধারণ ভোটারগন। আগামী ২৮ নভেম্বর সারাদেশর ন্যায় দুর্গাপুর উপজেলায় তৃতীয় ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com