Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে সুদমুক্ত ঋণ বিতরণ

রিপোর্টারের নাম / ২৩৮ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

তোবারক হোসেন খোকন. দুর্গাপুর(নেত্রকোনা) থেকে : নেত্রকোনার দুর্গাপুরে মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক সুদমুক্ত ক্ষুদ্রঋণ, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ্য ব্যক্তি ও দুঃস্থ্যদের নগদ আর্থিক অনুদান, মালামাল প্রদান সহ প্রায় ১০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে সমাজসেবা সেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম এর সঞ্চালনায়, উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঋণ বিতরণ করেন, নেত্রকোনা জেলা প্রশাসক মঈনউল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ‘‘শেখ হাসিনার উদ্ভাবন-ভিক্ষুকদের পুনর্বাসন’’ এই প্রতিপাদ্যে আলোচনা করেন, কর্মসুচী পরিচালক ঢাকা, মোঃ শাহ জাহান, জেলা সমাজসেবা অফিসার মো. আলাল উদ্দিন। এ সময় সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) দুর্গাপুর সার্কেল সফিউল আজম সরকার, সহকারী কমিশনার (ভুমি) রুয়েল সাংমা, পৌর মেয়র আলহাজ¦ মাওঃ আব্দুস সালাম, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক, যুবলীগ সহ:সভাপতি পাভেল চৌধুরী সহ উপজেলার সকল অফিসার, সাংবাদিক, ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, দেশকে এগিয়ে নিতে সকল কাজ সরকারের একার পক্ষে করা সম্ভব নয়। সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে প্রশাসন থেকে শুরু করে সকলকে এগিয়ে আসতে হবে। নিষ্ঠার সহিত অর্পিত দায়িত্ব পালন করলে বাংলাদেশ ২০৪১ সালে মধ্যেই একটি মডেল দেশে পরিনত হবে। সেই লক্ষে সকলকে একযোগে কাজ করার আহবান জানান। আলোচনা শেষে, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ৫৭ জন ব্যাক্তিদের মাঝে প্রায় ১০ লক্ষ টাকার সুদমুক্ত ঋণ, নগদ সহায়তা, ভিক্ষুক পুনর্বানে দোকানের মালামাল, গরু-ছাগল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com