Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে সাংস্কৃতিক আন্দোলন বিষয়ক আলোচনা

রিপোর্টারের নাম / ৫০৭ বার
আপডেট সময় :: শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০, ৫:৩৮ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে কমরেড মণি সিংহ মেলার ৪র্থ দিনে কমরেড মণি সিংহ গবেষক, বুদ্ধিজীবি ও প্রখ্যাত শিক্ষাবিদের অংশগ্রহনে সাংস্কৃতিক আন্দোলন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে টঙ্ক স্মৃতিসৌধ প্রাঙ্গনে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে সিপিবি উপজেলা কমিটির সভাপতি আলকাছ উদ্দিন মীর এর সঞ্চালনায় দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার এর সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় নেত্রকোনা এর ভাইস চ্যান্সেলর প্রখ্যাত শিক্ষাবিদ ড. রফিক উল্লাহ খান, কমরেড মণি সিংহ গবেষক ড. মোস্তাফিজুর রহমান, সিপিবি কেন্দ্রীয় নেতা বিশিষ্ট চিকিৎসক ও সমাজ সেবক কমরেড দিবালোক সিংহ সহ আমন্ত্রীত অতিথিবৃন্দ।

বক্তারা বলেন, একটি জাতীতে বিশে^র কাছে তুলে ধরতে হলে প্রথমেই তার সাংস্কৃতিক ঐতিহ্যের কথা তুলে ধরতে হয়। এ দেশে রয়েছে নানা সাংস্কৃতিক ঐতিহ্য। বাম ঘরানার ছাত্র সংঘঠন, রাজনৈতিক সংগঠন ও সাংস্কৃতিক সংঘঠন গুলো এ ধরনের চর্চা ও আন্দোলন করে বিধায় আমরা এই মঞ্চে কথা বলতে পারছি। উপস্থিত সকলকে কমরেড মণি সিংহের আদর্শে জীবন গড়ে দেশ রক্ষায় সাংস্কৃতিক আন্দোলন গড়তে আহবান জানান। আলোচনা শেষে নেত্রকোনা ও ময়মনসিংহ উদীচী গণসংগীত পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com