Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থীর মত বিনিময়

রিপোর্টারের নাম / ৫৮ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে আসন্ন পৌরসভা নির্বাচন কে সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি হিসেবে প্রার্থীতা ঘোষণা করলেন এডভোকেট প্রবীর মজুমদার চন্দন। বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ প্রার্থীতা ঘোষনা করেন।

এ উপলক্ষে শত শত নেতা কর্মীদের নিয়ে প্রার্থীতা ঘোষনা কালে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা লাল চান তালুকদার, ইদ্রিস মিয়া, প্রভাস সরকার প্রমুখ।

মেয়রপ্রার্থী প্রবীর মজুমদার চন্দন বলেন , দুর্গাপুরকে সন্ত্রাস ও যানযটমুক্ত, উন্নত ড্রেনেজ ব্যবস্থা, বালু পরিবহনে বিকল্প রাস্তা নির্মান, আধুনিক পৌর বাসস্যান্ড নির্মান, বেকারদের কর্র্মসংস্থান, মাদকমুক্ত ও নাগরিক সমাজ গঠনের পরিকল্পনা প্রনয়ন সহ একটি সুন্দর ও আধুনিক পৌরসভা হিসেবে প্রতিষ্ঠা করতে সকলের সহযোগিতা চেয়েছেন। তিনি আরো বলেন, বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাস করে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতৃত্ব সহ দলের দু:সময়ে সামনের সারিতে থেকে আওয়ামীলীগের রাজনীতি করেছি। আমার বিশ^াস, সেই ত্যাগকে মুল্যায়ন করে দল আমাকেই মনোনয়ন দিবে। দলের সিদ্ধান্ত কে মাথা পেতে নিবো সব সময়। সে দিক থেকে মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন না দেন, তবুও আমি আমার সমর্থকদের নিয়ে যাকে মনোনয়ন দিবেন, দলীয় স্বার্থে তার নির্বাচন করবো। মত বিনিময় শেষে পথচারিদের মাঝে মাস্ক বিতরনের মাধ্যমে নেতাকর্মীদের নিয়ে, স্বাস্থ্য বিধি মেনে একটি মিছিল দুর্গাপুর পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করেন মেয়র প্রার্থী প্রবীর মজুমদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com