Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে সরকারি হাসপাতালের এম্বুলেন্স বিকল, রোগীরাদের ভোগান্তি চরমে

রিপোর্টারের নাম / ১২১ বার
আপডেট সময় :: বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্স দীর্ঘদিন ধরে বিকল থাকায় জরুরী সেবা থেকে বঞ্চিত হয়ে বিপাকে পড়তে হচ্ছে সাধারণ রোগীদের। উন্নত চিকিৎসার জন্য দুর্গাপুর সরকারি হাসপাতাল থেকে ময়মনসিংহে বিভিন্ন হাসপাতালে রোগীদের স্থানান্তর করতে বিকল্প ব্যবস্থার মাধ্যমে যেতে গুনতে হচ্ছে অতিরিক্ত টাকা।

এ নিয়ে বুধবার বিকেলে সরেজমিনে গিয়ে জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এম্বুলেন্সটি দীর্ঘ দুই মাস আগে মেরামতের জন্য ময়মনসিংহ পাঠানো হয়েছিলো। আর্থিক জটিলতার কারনে তা আনা হচ্ছে না দুর্গাপুর। সরকারি অ্যাম্বুলেন্স বিকল থাকার সুযোগে বেসরকারি পর্যায়ে গড়ে ওঠেছে একাধিক অ্যাম্বুলেন্স। প্রতিদিন দুর্গাপুর থেকে জটিল রোগীদের উন্নত চিকিৎসার দিতে ময়মনসিংহ ও ঢাকায় যেতে হচ্ছে। জ্বালানী তেলের দাম বৃদ্ধি থাকায় অতিরিক্ত সুবিধা হাতিয়ে নিচ্ছে ড্রাইভারগন। অথচ এ বিষয়টি দেখার সময়ই নেই হাসপাতাল কর্তৃপক্ষের। এমন অবস্থায় সাধারণ রোগীদের ভোগান্তী চরমে পৌচলেও গরীব রোগীদের সিএনজি করে নিতে হয় ময়মনসিংহে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মো. মামুনুর রহমানের কাছে জানতে চাইলে তিনি মুঠোফোনে বলেন, মেরামতের জন্য ময়মনসিংহে পাঠানো হয়েছে। এম্বুলেন্সের যন্ত্রপাতি না পাওয়ায় মেরামতে একটু দেরি হলেও চালক না থাকায় সমস্যায় পরতে হচ্ছে আমাদের। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষেকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com