Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে সম্প্রীতি সৌহার্দ্য সভা

রিপোর্টারের নাম / ১৭০ বার
আপডেট সময় :: বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ‘‘জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে-থাকবো মোরা এক আবেশে’’ এই প্রতিপাদ্যে সকল ধর্মের মানুষের অংশগ্রহনে এক সম্প্রীতি সৌহার্দ্য অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে দুর্গাপুর পুলিশ প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে দুর্গাপুর থানা চত্ত¡রে ওসি তদন্ত মীর মাহবুবুর রহমান এর সঞ্চালনায় অফিসার ইন-চার্জ (ওসি) শাহ্ নূর- এ আলম এর সভাপতিত্বে, প্রধান আলোচক ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাল উদ্দিন আল-আজাদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দুর্গাপুর-কলমাকান্দা উপজেলা ইমান আক্বিদা সংরক্ষন কমিটি সভাপতি মুফতি মামুনুর রশিদ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা অলি উল্লাহ, তেরীবাজার বড় মসজিদের ইমাম আব্দুর রব, আ’লীগ সহ-সভাপতি স্বপন সান্যাল, পুজা উদযাপন পরিষদ সভাপতি এডভোকেট মানেশ চন্দ্র সাহা, বীরমুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, প্রেসক্লাব সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক, আয়কর উপদেষ্টা অজয় সাহা, আওয়ামীলীগ নেতা বিপ্লব মজুমদার, কৃষকলীগ নেতা স্বপন হাজং, কাউন্সিলর ইমরোজ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, কুমিল্লার একটি ঘটনাকে কেন্দ্র করে একটি মহল দেশের মধ্যে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে। পরিকল্পিত ভাবে দেশের উন্নয়নের ধারাকে নষ্ট করতে বিভিন্ন মতভেদ তৈরি করে রাষ্ট্রকে ধ্বংসের মধ্যে ঠেলে দিতে চায়। এদেশের হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান একে অপরের পরিপূরক। কিন্তু একটি মহল এই সম্প্রীতিকে নষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে। সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠার মাধ্যমে ওইসকল সন্ত্রাসীদের প্রতিহত করতে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com