Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে শিশুদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী

রিপোর্টারের নাম / ১৯০ বার
আপডেট সময় :: বুধবার, ১২ মে, ২০২১, ৯:১৭ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে স্বাস্থ্য বিধি মেনে শিশু উন্নয়ন প্রকল্প বিডি- ০৪০২ এর আওতায় ২৯৬ জন স্পন্সর শিশুদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে পৌর শহরের উৎরাইল এলকার প্রকল্প কার্যালয়ে এ সহায়তা সামগ্রী বিতরন করা হয়।

এল.সি.সি. কমিটির চেয়ারম্যান প্লাস্টার স্নিগ্ধেন্দু বাউল এর সভাপতিত্বে বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীর-উল-আহসান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন। অন্যদের মাঝে প্রকল্প ব্যবস্থাপক অনিন্দ্য ঘাগ্রা সহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। সহায়তায় সামগ্রীর মধ্যে ৫ কেজি চাল, ১কেজি ডাল, ৫০০ গ্রাম তেল, ৫০০ গ্রাম লবণ, ১টি নারিকেল তেল, ৪ টি সাবান, টুথপেষ্ট, ব্রাশ ও ১টি করে মাস্ক দেয়া হয়েছে।

প্রকল্প ব্যবস্থাপক অনিন্দ্য ঘাগ্রা প্রকল্পের কার্যক্রম সম্পর্কে সাংবাদিকদের বলেন, মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উনয়ন প্রকল্প ‘বিডি ০৪০২’ শিশুদের নিয়ে কাজ করছে। তাদের শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও নৈতিক বিকাশ বৃদ্ধি করা সহ তাদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলাই মুলত এ প্রকল্পের লক্ষ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com