Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে লকডাউন বাস্তবায়নে পুলিশের অভিযান

রিপোর্টারের নাম / ৩৯৪ বার
আপডেট সময় :: সোমবার, ৫ জুলাই, ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : সরকার নির্ধারিত সাত দিনের ‘কঠোর লকডাউন’ বাস্তবায়নে শক্ত অবস্থানে আছে পুলিশ প্রশাসন। এর পাশাপাশি মানুষকে স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে সচেতন করতে মাঠ পর্যায়ে কাজ করছে পুলিশ, বিজিবি, ও আনসার বাহিনী। তৎপর রয়েছেন উপজেলা প্রশাসন। বৃষ্টি আর বৈরী আবহাওয়ার মধ্যেও তারা মাঠে কাজ করে যাচ্ছেন দুর্গাপুর পুলিশ প্রশাসন।

সোমবার সকালে পৌর শহরের বিভিন্ন এলাকায় ‘লকডাউন’ পরিস্থিতি পরিদর্শন করতে চৌকস পুলিশ অফিসার গনসহ নিয়ে মাঠে নামেন দুর্গাপুর সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ শাহনুর এ আলম, অফিসার ইনচার্জ (তদন্ত) মীর মাহবুবুর রহমান।

অপরদিকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান ও সহকারী কমিশনার (ভূমি) রুয়ের সাংমা এর নেতৃত্বে পুলিশ, বিজিবি, আনসার সদস্যগন সহ কর্মরত বিভিন্ন দপ্তরের অফিসারগন সহ করোনা বৃদ্ধি রোধে মাঠে কাজ করছেন স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক সহ সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতন স্কুলের স্কাউট বাহিনী।

অফিসার ইনচার্জ শাহনুর এ আলম বলেন, সরকারি নির্দেশনা মানাতে কঠোর অবস্থানে থাকবে পুলিশ বাহিনী। এলাকায় করোনা বৃদ্ধি রোধে মানুষ যদি সচেতন হয় তাহলে নিজেদের জন্যই মঙ্গল। নির্দেশনা লঙ্ঘন করলে গ্রেফতার, জরিমানাসহ যেকোনো শাস্তিমুলক ব্যাবস্থা গ্রহনে প্রস্তত রয়েছে দুর্গাপুর পুলিশ প্রশাসন।

লকডাউন নিয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী বলেন, শহরের বিভিন্ন স্থানে হ্যান্ডমাইকে প্রচারণা ও সতর্কতামূলক কার্যক্রম পরিচালনা সহ মাক্স বিতরণ করেছেন পুলিশ বাহিনী। আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেলেই দোকান বন্ধ করে ঘাপটি মেরে থাকে অনেক দোকানদার। এসকল বিষয় বিবেচনা করেই ইতোমধ্যে সাদা পোষাকেও টহল বাড়ানোর চিন্তা রয়েছে আমাদের। সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে কোন ছাড় দেয়া হবেনা।

তিনি আরো বলেন, নতুন করে আরো ৭দিনের লকডাউন বাস্তবায়নে সহায়তা করতে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি। সেই সাথে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com