Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে যুগান্তর এর ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী

রিপোর্টারের নাম / ৯৮ বার
আপডেট সময় :: শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে ‘‘একুশ মানে এগিয়ে চলা’’ এই প্রতিপাদ্যে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে যুগান্তর এর ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী।

এ উপলক্ষে সকাল ১১ঘটিকায় প্রেসক্লাব চত্বর থেকে এক র‌্যালি পৌর শহর প্রদক্ষিন শেষে প্রেসক্লাব মিলনায়তনে, উপজেলা স্বজন সমাবেশ এর আহবায়ক অধ্যাপক রফিকুল ইসলাম এর সভাপতিত্বে যুগান্তর দুর্গাপুর উপজেলা প্রতিনিধি তোবারক হোসেন খোকন এর সঞ্চালনায়, আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি মো. মোহন মিয়া, এসএম রফিকুল ইসলাম রফিক, মি. মাইকেল প্রদীপ বাউল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীরেশ্বর চক্রবর্তী, সাংবাদিক জীবন কুমার রাংসা, মোঃ জামাল তালুকদার, এইচ এম সাইদুল ইসলাম, সুমন রায়, ধনেশ পত্রনবীশ, বিজন কৃষ্ণ রায়, মাসুম বিল্লাহ, চারন গোপাল চক্রবর্তী, নাজমুল হুদা সারোয়ার, আরেফিন রাসেল, রাজেশ গৌড় প্রমুখ। এছাড়া বিভিন্ন রাজনৈতিক, শিক্ষক, শিল্পী, পত্রিকাপাঠক, ব্যবসায়ী ও প্রত্রিকার এজেন্ট সহ সকল পেশার সুধীজন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনই হচ্ছে একজন সংবাদকর্মীর পরিচয়। আর তা যদি ভালো মানের পত্রিকা হয় তাহলে প্রচারের ক্ষেত্রটি আরো সুন্দর হয়। যুগান্তর এমই একটি পত্রিকা যেখানে সমস্যার কথাগুলো বেশী ছাপানো হয়। আগামী দিনের পথচলায় সকলের সহযোগিতা চেয়েছেন যুগান্তর পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com