Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে যথাযোগ্য মর্যাদায় প্রতিমা বিসর্জন

রিপোর্টারের নাম / ২৭৮ বার
আপডেট সময় :: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ৬:৩৪ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূঁজার মহা বিজয়া দশমী উপলক্ষে ৫৮টি পূজা মন্ডপের প্রতিমা গুলো শান্তিপুর্ন ভাবে বিসর্জন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেল থেকে সোমেশ্বরী নদীর তীরে পৌরসভার প্রায় মন্ডপের প্রতিমা গুলো এক সাথ করে আরতি ও প্রার্থনার মাধ্যমে বিসর্জন সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান, পৌর মেয়র মো. আলা উদ্দিন আলাল, সহকারী কমিশনার (ভুমি) রুয়েল সাংমা, অফিসার ইনচার্জ শাহ্ নুর-এ আলম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন প্রমুখ।

উপজেলা পূজা উদযাপন কমিটির আহবায়ক এডভোকেট মানেশ সাহা সকলকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে বলেন, এ বছর কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই ভক্তবৃন্দ, পুজারী, আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনের সহায়তায় দুর্গাপুরে ৫৮টি পুজা সম্পন্ন করতে পেরেছি এর জন্য মহান সৃষ্টি কর্তার প্রতি আমরা কৃতজ্ঞ। দেশ ও জাতির কল্যানে প্রতিটি মন্ডপে বিশেষ প্রার্থনা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com