Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে মোবাইল কোর্টের উপর হামলা, আহত – ৬

রিপোর্টারের নাম / ১০০ বার
আপডেট সময় :: বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীর ১নং বালুঘাট থেকে বাংলা ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উঠানোর সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট নারায়ন চন্দ্র বর্ম্মন এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ইটপাটকেল ছোড়ে হামলা করে ড্রেজার শ্রমিকগন। বুধবার দুপুরে এ হামলা চালানো হয়। হামলায় ১জন সাব-ইন্সপেক্টর, ২জন কনস্টেবল, ২জন ভুমি অফিস কর্মচারী ও ১ জন শ্রমিক গুরুতর আহত হয়।

সরেজমিনে গিয়ে দেখাগেছে, ওই দিন দুপুরে সোমেশ্বরী নদীতে বাংলা ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ভ্রাম্যমান আদালত ওই এলাকাতে গেলে অতর্কিতভাবে শতশত শ্রমিক ইটপাটকেল ছুড়ে তাদের উপর হামলা চালায়। হামলার একপর্যায়ে দুর্গাপুর থানার সাব-ইন্সপেক্টর রুকন উদ্দিন (৪০), কনস্টেবল খলিলুর রহমান (৫৫), কনস্টেবল রুবেল মিয়া (৩০), ভুমি অফিস কর্মচারী নজরুল ইসলাম (৪৫), এরশাদুল ইসলাম (৩২) ও ঘাট শ্রমিক রফিক ৩৫) গুরুতর আহত হয়ে দুর্গাপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভ্রাম্যমান আদালতের উপর হামলার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট নারায়ন চন্দ্র বর্ম্মন, এএসপি মাহমুদা শারমিন নেলী, ওসি শাহনুর এ আলম সহ টাস্কফোর্সের সদস্যগন ঘটনাস্থল পরিদর্শন করে প্রায় ৫০টি অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস করেন। সেইসাথে পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত বালু ঘাটের সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম বলেন, বালু ঘাটের শ্রমিক কর্তৃক ভ্রাম্যমান আদালতের উপর হামলা এটা সহজ ভাবে মেনে নেয়া যায় না। সোমেশ্বরী নদীতে অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলনের কারনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছিল। পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত ১নং বালুঘাট থেকে বালু উত্তোলন বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com