Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে মেয়র পদে আ‘লীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রিপোর্টারের নাম / ২৬৯ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ৯:২৯ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে তৃতীয় দফার পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দুর্গাপুর পৌরসভা থেকে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল মনোনয়ন পত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে নির্বাচন অফিসার ফারহানা শিরিন এর কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী ৩১ ডিসেম্বর মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ হলেও এ মেয়র পদে মনোনয়নপত্র মনোনয়নপত্র ক্রয় করেছেন ৯জন, কাউন্সিলর পদে ৪০জন এবং সংরক্ষিত মহিলা আসনে ক্রয় করেছেন ১৩জন। দলীয় মনোনয়ন জমাদেয়ার সময় অন্যদের মধ্যে, সাবেক সংসদ সদস্য ছবি বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ, সহ:সভাপতি উসমান গনি তালুকদার, এডভোকেট মজিবুর রগমান, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, কলামাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ^াস, উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থী আলাল বলেন, দল থেকে আমাকে মনোনয়ন দিয়েছেন এ জন্য দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে আগামী ৩০ জানুয়ারীর দুর্গাপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা কে বিজয়ী করে দলীয় ভাবমুুর্তি উজ্জল করতে সকল নেতাকর্মীদের একযোগে কাজ করার আহবান জানান। দুর্গাপুর পৌরসভায় এখনো অনেক কাজ বাকী আছে। আপনারা আমার সাথে থাকলে দুর্গাপুর পৌরসভাকে একটি পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ্।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com