Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে মৃত্যুর পর জানাগেলো করোনা, আতঙ্কে ডাক্তার ও নার্স

রিপোর্টারের নাম / ২২১ বার
আপডেট সময় :: শনিবার, ৪ জুলাই, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে করোনা উপসর্গ নিয়ে সরকারি হাসপাতালে দুইদিন চিকিৎসার পর বাড়িতে গিয়ে গত বুধবার ভোররাতে এক গৃহবধূ মৃত্যুবরণ করেছেন। শুক্রবার রাতের রিপোর্টে জানাগেছে সে করোনা পজিটিভ।

এ নিয়ে শনিবার দুপুরে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তানজিরুল ইসলাম রায়হান সাংবাদিকদের জানান, হাসপাতালে চিকিৎসাধীন সময়ে সন্দেহমূলক ভাবে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ময়মনসিংহে পাঠানো হলে শুক্রবার রাতে মৃত গৃহবধুর করোনা পজিটিভ ছিলো বলে রিপোর্ট আসে। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া গৃহবধূ চন্ডিগর ইউনিয়নের পাথারিয়া গ্রামের আব্দুল মজিদের স্ত্রী রহিমা খাতুন (৩৭)।

মৃতের পরিবার সূত্রে জানা যায়, রহিমা খাতুন দীর্ঘদিন ধরে ব্রঙ্কাইটিস রোগে ভোগতেছিল। হঠাৎ করে শরীরে প্রচন্ড জ্বরও সর্দি-কাশি দেখা দিলে গত রোববার উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দুইদিন ভর্তি থাকার পর উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিয়ে মঙ্গলবার হাসপাতাল কর্তৃপক্ষ রিলিজ দেন। বুধবার ভোর রাতে করোনার উপসর্গ নিয়ে নিজ বাড়িতে মারা গেলে পরদিন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য : হাসপাতালে ওই রোগী অবস্থান কালে ক্রমান্বয়ে ৪ জন ডাক্তার ও ২৭ জন নার্স নিয়মিত তার পরিচর্যা সহ চিকিৎসা দিয়েছেন। কর্মরত ওইসব ডাক্তার ও নার্সদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।এ নিয়ে মোট সনাক্তকৃত রোগীর সংখ্যা হল ৫২ জন, সুস্থ ২৯ জন, মৃত ০১ জন। মোট সংগৃহিত নমুনা ৫৬৫ টি, প্রপ্ত ফলাফল ৫৫৯ টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com