Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

রিপোর্টারের নাম / ১২৯ বার
আপডেট সময় :: শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে কমরেড মণি সিংহ মেলার ৫ম দিনে স্থানীয় মুক্তিযোদ্ধাদের দেয়া হয়েছে। টঙ্ক স্মৃতিসৌধ প্রাঙ্গনে ‘‘বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও কমরেড মণি সিংহ’’ শীর্ষক আলোচনা শেষে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে শনিবার রাতে ‘‘বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও কমরেড মণি সিংহ’’ শীর্ষক আলোচনায় প্রধান অতিথি হিসেবে কমরেড মণিসিংহের ভুমিকা ও তার স্মৃতিচারণ করেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিপিবি কেন্দ্রীয় নেতা বিশিষ্ট চিকিৎসক ও সমাজ সেবক কমরেড দিবালোক সিংহ, উপজেলা আ‘লীগ এর সহ:সভাপতি স্বপন সান্যাল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ রুহুল আমীন চুন্নু, ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার, জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, সহ:সভাপতি পাভেল চৌধুরী প্রমুখ।

বক্তরা বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তানদের কাছে বর্তমান সময়ে নতুন প্রজন্মের অনেক কিছুই জানার বাকী আছে। মহান মুক্তিযুদ্ধের চেতনা ও কমরেড মণি সিংহের জীবনাদর্শের বিষয় গুলো প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন প্রজন্মের কাছে তুলে ধরা আমাদের কর্তব্য। নিজ নিজ অবস্থান থেকে এ সকল বিষয় গুলো নিয়ে আলোচনা করতে সকলকে আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com