Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম / ৩১৩ বার
আপডেট সময় :: শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১, ৯:৪৫ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোর দুর্গাপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিশিষ্ঠ সমাজসেবক আলা উদ্দিন আলাল কে জড়িয়ে ‘‘দৈনিক কালেরকন্ঠ’’ খবর প্রকাশ করায় এর প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। শুক্রবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থীর পক্ষে তার ম্যানেজার ধনেশ পত্রনবীশ লিখিত বক্তব্যে বলেন, গত ২৮ জানুয়ারি ২০২১খ্রিঃ ‘‘দৈনিক কালেরকণ্ঠ’’ পত্রিকায় “আলাল থেকে আলাদিন” এই শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয়। আমি দুর্গাপুরের একটি অভিজাত মুসলিম পরিবারের সন্তান। আমার পিতা মরহুম আলী হোসেন ও আমার বড় ভাই মৃত শফিকুল ইসলাম কুল্লাগড়া ইউনিয়নে দীর্ঘদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। ১৯৭১ সনে স্বাধীনতা যুদ্ধে পাক-হানাদার বাহিনী কর্তৃক আমার পিতা শহীদ হন। আমার আপন চাচাতো ভাই আলমগীর কবীর নয়ন উপজেলা আওয়ামীলীগ‘র সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। আমার আপন ভগ্নিপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার, আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা হিসেবে, ১৫৭, নেত্রকোণা ১ আসন (দুর্গাপুর-কলমাকান্দা) থেকে একাধিকবার সুনামের সহিত সংসদ সদস্য ছিলেন। আমার আপন ভাগ্নি জান্নাতুল ফেরদৌস আরা (ঝুমা তালুকদার) বর্তমানে দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন। আমার রাজনৈতিক শিক্ষা পরিবার থেকেই। জননেত্রী শেখ হাসিনা আমার পরিবারের সব কিছু খোঁজ খবর নিয়েই আমাকে দুর্গাপুর পৌরসভার মেয়র হিসেবে দলীয় মনোনয়ন দিয়েছেন।

একটি কু-চক্রী মহল পৌর নির্বাচনের প্রাক-মুহুর্তে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে, নৌকা মার্কার বিজয় সু-নিশ্চিত জেনে আমার বিরুদ্ধে এই অপ-প্রচার চালিয়েছে। দলের ভিতরে থাকা কতিপয় মহল, আমি সহ আওয়ামীলীগের বিরুদ্ধে অবস্থান করছে। আমার হলফনামা তথ্যগোপন করেছি, এ নিয়ে যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে তা আদৌও সত্য নয়। আমি অত্র এলাকার একজন সাধারণ ব্যবসায়ী। কষ্ট করে সাধারন মানুষকে সাথে নিয়ে ব্যবসা পরিচালনার মাধ্যমে এতদুর এসেছি। প্রকাশিত সংবাদের যে কোন অংশ যদি সত্য হয়, আমি আইনের কাছে আত্মসমর্পণ করবো, এতে আমার যে সাজা হবে আমি তা মাথা পেতে নেবো। আমাকে হেয় করার জন্য যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com