Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে মাক্স না থাকায় ১৪ জনকে জরিমানা

রিপোর্টারের নাম / ৮৮৪ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৬ জুন, ২০২০, ৬:০৫ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে পথচারীদের মুখে মাক্স না থাকায় সামাজিক সংক্রমণ প্রতিরোধ আইন ২০১৮ এর বিধি মোতাবেক ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৪ জন পথচারীকে অর্থদন্ড করা হয়। মঙ্গলবার বিকেলে পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।

এ নিয়ে নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মি. রুয়েল সাংমা জানান, স্বাস্থ্যবিধি যথাযথ প্রতিপালন না মানা এবং মাস্ক পরিধান না করার জন্য সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ধারা ২৪ (১), (২) ও ধারা ২৫ (১) (ক,খ) এবং ধারা ২৫(২) অনুযায়ী ১৪ জনকে জরিমানা এবং সতর্ক করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তানজিরুল ইসলাম।

মাস্ক পরিধান না করে বাইরে বের হয়ে সংক্রমণের ঝুঁকি বাড়ালে সর্বোচ্চ ৬ মাস পর্যন্ত জেল অথবা সর্বোচ্চ ১ (এক) লাখ টাকা পর্যন্ত জরিমানা বা উভয় দন্ডে দন্ডিত হওয়ার বিধান রয়েছে। দুর্গাপুর উপজেলায় এ পর্যন্ত ২৬ জন করোনাতে আক্রান্ত হওয়ায় সকলকে স্বাস্থ্য বিধি মেনে, মাস্ক ব্যবহার করা সহ অযথা বাইরে বের না হয়ে নিজের এবং অন্যের সুরক্ষা নিশ্চিত করতে আহবান জানানো হয়। এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com