Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে মন্ত্রীর আগমনে রাতের আঁধারেই চলছে রাস্তা মেরামত

রিপোর্টারের নাম / ২২৭ বার
আপডেট সময় :: বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে বৃহস্পতিবার দুপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমি পরিদর্শনে আসছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু (এমপি)। এ উপলক্ষে দুর্গাপুর পৌর শহর দিয়ে ভেজাবালু পরিবহনে ক্ষত-বিক্ষত হওয়া রাস্তা গুলো রাতের আঁধারেই চলছে মেরামতের কাজ।

গভীর রাতে সরেজমিনে গিয়ে দেখাগেছে, অতিরিক্ত বোঝাই করে নিষিদ্ধ যানবাহন দিয়ে ভিজা বালু পরিবহন করায় পৌর শহরের প্রায় সকল রাস্তা গুলোই চলাচলের অযোগ্য হয়ে পড়ে। ট্রাক ও লড়ি-ট্রাক্টরের দাপটে সবসময়ই শহরে অচলাবস্থা বিরাজ করছে। শহরের রাস্তা গুলো কাঁদা পানিতে তলিয়ে থাকে সব সময়। যেখানে জনগনের নাগরিক অধিকার লুণ্ঠিত হয়, যানজট ও হাইড্রলিক হর্ন এর শব্দে বিপর্যস্ত নগরজীবন। দীর্ঘদিন একশ্রেণির মানুষ প্রাকৃতিক পরিবেশ নষ্ট করে নিজেদের জন্য রাজপ্রাসাদ গড়ে তোলার প্রতিযোগিতায় মেতে উঠছেন। সরকারী নিষেধাজ্ঞা সত্বেও নিষিদ্ধ যানবাহনে চলছে ভিজাবালু পরিবহন এভাবে আর কতকাল চলবে এটাই প্রশ্ন এলাকাবাসীর ?

এ নিয়ে রিক্সাচালক ফজলু মিয়া বলেন, ‘‘ভাইজান আন্নে কি সম্বাদিক ? আন্নে আমার কতা লেখবাইন, আমি না মন্ত্রী অইতাম চাই। কেড়ে যানুইন ? এই যে – হেইলা আইবাইন দেইক্ষা রাস্তার বেক গত্তা ভইরালতাছে, কি তামসা ? তইলে রিক্সা না চালাইয়া মন্ত্রী অহনডা তো বালাই, রাস্তা বালা থালহে ভাড়া বেশি মারুন যায়, বুজজইন’’

একাডেমি সুত্রে জানা গেছে, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমি ও স্থানীয় পর্যটন এলাকা গুলো পরিদর্শনে আসছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু (এমপি)।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com