Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে মণিসিংহ মেলার আমেজ বইছে

রিপোর্টারের নাম / ৬৮৬ বার
আপডেট সময় :: শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯, ৫:৪০ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে আর মাত্র ২দিন পর টংক ও বৃটিশ বিরোধী আন্দোলন এর মহানায়ক ‘‘কমরেড মণিসিংহ মেলা’’ শুরু হতে যাচ্ছে। এ মেলাকে ঘিরে স্থানীয়দের ঘরে ঘরে আনন্দের ইমেজ বইতে শুরু করেছে।

এ নিয়ে শনিবার সরেজমিনে ঘুরে দেখা গেছে, অন্যান্য বারের মতো এবারও স্থানীয় টংক স্মৃতি সৌধ প্রাঙ্গনে মেলা উদযাপন কমিটি আয়োজনে ৭দিন ব্যাপি অনুষ্ঠিত মেলার শেষ মুহুর্তের প্রস্ততি চলছে। আগামী ৩১ ডিসেম্বর ২০১৯ থেকে ৬ জানুয়ারী ২০২০ সাল পর্যন্ত এ মেলায় দেশ বরেন্য বুদ্ধিজীবি, রাজনৈতিক ও অর্থনৈতিক বোদ্ধাদের অংশগ্রহনে আলোচনা সভা ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের সাংস্কৃতিক প্রতিভা বিকাশে সাংস্কৃতিক নানা বিষয়ের প্রতিযোগিতা, সন্ধ্যায় বিভিন্ন সংগঠনের সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাউল গান পরিবেশিত হয়ে থাকে। এতে স্থানীয় সংসদ সদস্য, জেলা ও উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, প্রেসক্লাব, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন সহ সর্বস্থরের মানুষ অংশ নেন।

মেলা উদযাপন কমিটির সমন্বয়কারী ডা: সোহরাব উদ্দিন বলেন, এ দেশের মেহনতি মানুষের নেতা কমরেড মণিসিংহ এর ২৯তম প্রয়ান দিবস উপলক্ষে আয়োজিত মেলায় ইতোমধ্যে অনেক কাজই চলছে, দুর-দুরান্ত থেকে বেশ দোকানপাট আসতে শুরু করেছে। আমাদের সকল প্রস্তুতি শেষের পথে। আশা করছি সকলের সহায়তায় কোন প্রকার জোট ঝামেলা ছাড়াই মেলার কার্যক্রম শেষ করতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com