Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ভুমিহীনদের ঘর বিতরণ নিয়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

রিপোর্টারের নাম / ৩৯৮ বার
আপডেট সময় :: শনিবার, ১৯ জুন, ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনার দুর্গাপুরে দ্বিতীয় পর্যায়ে জমি ও গৃহ পাবে ৪৫ জন পরিবার। এ নিয়ে শনিবার দুপুরে উপজেলা প্রশাসন সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন।

এ নিয়ে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (২য় পর্যায়) উদ্বোধন উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল (২০জুন) সারা দেশের ন্যায় নেত্রকোনার দুর্গাপুরেও ৪৫টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে জমির কবুলিয়ত দলিল ও গৃহ প্রদান করবেন। এতে অন্যদের মধ্যে ২টি প্রতিবন্ধী, ৩টি তৃতীয় লিঙ্গের (হিজড়া) ও ৭টি ভিক্ষুক পরিবারও রয়েছে। বর্তমান সরকারের এই মহান সাফল্য বাস্তবায়ন করতে উপস্থিত সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, সহকারী কমিশনার(ভূমি) রুয়েল সাংমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com