Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ভাসমান সম্প্রদায়ের পাশে পৌর প্রশাসন

রিপোর্টারের নাম / ৪৪৬ বার
আপডেট সময় :: সোমবার, ৬ এপ্রিল, ২০২০, ১১:৫৯ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুর পৌরসভার আয়োজনে পৌর শহরে ভাসমান বেঁদে, দরিদ্র আদিবাসী, হিজরা, মেথর ও সুইপার কলোনীতে প্রায় ৬০০শত প্র্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বেঁদে সম্প্রদায়দের এ সামগ্রী বিতরণ করা হয়।

করোনা ইস্যুতে গত প্রায় ১৫দিন পুরো শহর লকডাউন থাকায় বেঁদে, দরিদ্র আদিবাসী, মেথর ও সুইপার কলোনীতে বসবাস কারীদের মাঝে নিরাপদ দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তাঁদের ঘরে যে পরিমান খাদ্য সামগ্রী ছিলো তা ইতোমধ্যে শেষ হয়ে গিয়েছে। এরই প্রেক্ষিতে ওই সম্প্রায়ের পাশে দাঁড়াতে দুর্গাপুর পৌরসভা এ উদ্দ্যেগ গ্রহন করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, এএসপি সার্কেল মাহমুদা শারমিন নেলী, পৌর মেয়র আলহাজ¦ মাওলানা আব্দুল সালাম, প্রোকৌশলী নওশাদ আলম সহ পৌরসভার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়র আব্দুস সালাম বলেন, করোনা ভাইরাস সম্পর্কে জন-সচেতনতা বৃদ্ধি সহ মানবতার সেবায় এই দুঃসময়ে দুর্গাপুর পৌরসভার পক্ষ থেকে প্রায় ৬শত জন পিছিয়ে পড়া পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নি¤œ আয়ের ওই পরিবার গুলো যেন ঘরের বাহির না হয়েও যাতে খাদ্য চাহিদা মেটাতে পারে সেইদিক লক্ষ্য রেখে দেশের এই ক্রান্তিলগ্নে গৃহবন্দি মানুষদের সহায়তায় এগিয়ে আসতে সরকারের পাশাপাশি এলাকার বিত্তশালীদের আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com