Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ভারতীয় প্রশাসধনী আটক

রিপোর্টারের নাম / ৩১৫ বার
আপডেট সময় :: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনা দুর্গাপুরের বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক সহ একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অবৈধভাবে আমদানিকৃত ভারতীয় মালামালসহ ট্রাকটিকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে চোরাই পথে আনা ভারতীয় কসমেটিক, সাবান, চকলেট সহ বিভিন্ন পণ্য বাংলাদেশ নিয়ে আসেন। পরে রাতেই ওই এলাকার টাঙ্গাই নদীর ব্রীজের উপর ট্রাকে মালগুলো তুলছিলেন চোরাকারবারি। এসময় স্থানীয়রা ঘটনাটি বুঝতে পেরে প্রথমে প্রশাসনকে খবর দিলে ভোররাতেই পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ওই এলাকা থেকে ট্রাক ও ভারতীয় মালামাল গুলো জব্দ করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান গাড়ী চালকসহ চোরাকারবারিরা। তবে আতিকুল ইসলাম (২৭) নামে এক শ্রমিকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনের ২৫এর বি ধারায় একটি মামলা করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জব্দকৃত মালামালের বাজার মূল্য প্রায় ১০ লক্ষ টাকা।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মালামাল সহ একজন শ্রমিক কে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com