Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ভারতীয় গরু আটক

রিপোর্টারের নাম / ১২৩ বার
আপডেট সময় :: শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোণার দুর্গাপুরে চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রামে সীমান্তের ওপার থেকে আসা ৬টি ভারতীয় গরু আটক করেছে এলাকাবাসী। শনিবার ভোরে ওই গরু গুলো আটক করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, শনিবার ভোরে কুয়াশাচ্ছন্ন অবস্থায় ভারতীয় ৯টি গরু সহ ৩/৪ জন লোক ওই এলাকা দিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সন্দেহ হয়। ওই এলাকার কৃষক সাইফুল ইসলাম সহ আরো কয়েকজন তাদের পথরোধ করে জিজ্ঞাসাবাদ করলে পাচারকারীদের কথাবার্তায় তাদের সন্দেহ হলে এক পর্যায়ে ৬টি গরু ফেলে রেখে ৩টি গরু নিয়ে ওই এলাকা থেকে সটকে পড়ে। পরবর্তিতে ওই এলাকার উপজেলা আ‘লীগের সহ:সভাপতি মো. আলী আসগর, সুসং সরকারী কলেজের অধ্যাপক আব্দুর রাশিদ, ওয়ার্ড আ‘লীগের সাধারণ সম্পাদক সহ স্থানীয় গন্যমান্যদের উপস্থিতিতে দুর্গাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তারা বলেন, এই রাস্তা পাচারকারীদের নিরাপদ মনে হওয়ায় প্রায়ই এদিক দিয়ে গরু নামতে শোনা যায়। বাংলাদেশ আওয়ামীলীগ গন মানুষের দল, পাচারকারীদের হাত যতই শক্তিশালী হউক না কেন, আমরা সকলে মিলে ওদের প্রতিহত করবো।

পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আব্দুল জলিল বলেন, শনিবার ভোরে গরু আটকের খবর পেয়ে ঐ এলাকায় গিয়ে স্থানীদের সহায়তায় আটককৃত ৬টি গরু থানা হেফাজতে নিয়ে আসি। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এ বিষয়ে আইনী প্রক্রিয়া মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com