Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিপোর্টারের নাম / ৪৮ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও উপজেলা ছাত্রদল নেতা আহ্বায়ক মোশাররফ হোসেন শাওনের চিকিৎসায় কেন্দ্রীয় বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল দলীয় নেতাকর্মীদের মাধ্যমে নগদ অর্থ প্রদান করেন।

এ উপলক্ষে সোমবার দুপুরে স্মরণিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপি‘র সাবেক সভাপতি মো. জহিরুল আলম ভূঁইয়া‘র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি‘র সাবেক সহ:সভাপতি ঈমাম হাসান আবুচাঁন। অন্যদের মধ্যে আলোচনা করেন, বিএনপি নেতা মোঃ আব্দুল আওয়াল, মোঃ হারেজ গণি, আনোয়ার হোসেন আসাদ, আতাউর রহমান ফরিদ, যুবদলনেতা মাজারুল ইসলাম রিপন, ছাত্রদলনেতা এস এম কাইয়ুম, হান্নান শাহ , মোঃ সম্রাট গণি, মাসুম বিল্লাহ, কৃষকদলনেতা শহিদুল ইসলাম, সাইফুল ইসলাম মোড়ল সহ উপজেলা শ্রমিক দল ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বর্তমান সরকার দেশের প্রায় সকল খাত থেকেই অর্থ আত্মসাৎ করে চলেছে। যে দেশে হাসপাতালের রোগীদের জন্য বরাদ্দকৃত অর্থ চুরি করে পকেট ভারী করে সে দেশের উন্নতি এই সরকারের আমলে হতে পারে না। দেশের জনগনই দেশের মালিক। কাজেই দেশের জনগন সব কিছুই অবলোকন করছে। সেইদিন খুব দুরে নয়, দেশের আপামর জনগনই টেনে হিছরে এই সরকারকে ক্ষমতা থেকে নামাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com