Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে বাবা-ছেলেকে পিটিয়ে গৃহবধূর শ্লীলতাহানি

রিপোর্টারের নাম / ২৬১ বার
আপডেট সময় :: বুধবার, ৫ মে, ২০২১, ১:২৫ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলে আহত ও গৃহবধূ শ্লীলতাহানীর ঘটনা ঘটেছে। গুরুতর আহত হাজী উসেন আলী (৬৫), ছেলে কাজল মিয়া(৩২), জুলেখা খাতুন (৪৫) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার রাতেই দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে নাগেরগাতী গ্রামে হাজী উসেন আলীর ফসলি জমিতে এ মারপিটের ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, উপজেলার রামনগর গ্রামে দীর্ঘদিন ধরে একই গ্রামের ইদ্রিস আলী (৫০) এর সাথে নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল। গতকাল বুধবার দুপুরে নাগেরগাতী হাজী উসেন আলীর ফসলি জমিতে ইদ্রিস আলীর ছাগল ঢেড়শ গাছ খেয়ে ফেলে। এর আগেও কয়েকবার ছাগল লাগলে মৌখিকভাবে ছাগল আসতে নিষেধ করে দুইবার ওই ছাগলকে খোয়ারে দেয়া হয়েছে। এরই জের ধরে গতকাল আবারও ছাগল ওই খেতে গেলে নিষেধ করায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ইদ্রিস আলী (৫০), ইসলাম উদ্দিন (৪৫) সানি মিয়া (২৬), ঝলক মিয়া (১৮) হামলাকারীরা মিলে হাজী উসেন আলী, কাজল মিয়া ও জুলেখা খাতুনকে দেশীয় অস্ত্র নিয়ে এলোপাতারি মারধর করে কাজলের মুখমÐল তেথলিয়ে দেয় ও গৃহবধূ জুলেখা খাতুনকে শ্লীলতাহানি ঘটায়।

এ সময় বাবাকে বাঁচাতে গেলে হামলাকারীরা অপর ছেলে রতন মিয়াকেও লাটি-সোটা নিয়ে ভয়ভীতি দেখায়। তারা আহতদের হাসপাতালে চিকিৎসার জন্য আনতে চাইলে নানা ভয়ভীতি ও হুমকি প্রদর্শণ করে। পরে থানা পুলিশের সহায়তায় আহতদের উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রতিপক্ষদের লাটি-সোঠা উদ্ধার করেছে বলেও জানা গেছে।

এ নিয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর-এ আলম জানান, মারপিটের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের চিকিৎসা চলছে। অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com