Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে প্রধান শিক্ষককে বরখাস্তের প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টারের নাম / ২৪০ বার
আপডেট সময় :: বুধবার, ৪ নভেম্বর, ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের এসএমসি সভাপতি কমর উদ্দিন খান জুয়েল নানা অভিযোগ এনে প্রধান শিক্ষক এয়াকুব আলী নওয়াবকে সাময়িক বরখাস্তের প্রতিবাদে মানববন্ধন করেছে স্কুলের শিক্ষার্থী, অভিভাবক ও সুশিল সমাজের সর্বস্তরের জনগন। বুধবার দুপুরে ঝানজাইল বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত অভিভাবকগন বলেন, প্রতিষ্ঠানের একটি কুচক্রিমহল প্রধান শিক্ষককে সামাজিক ভাবে হেয় করার জন্য দীর্ঘদিন ধরে পায়তারা চালিয়ে আসছে। তারই অংশ হিসেবে সেচ্ছাচারি, ক্ষমতার অপব্যবহার ও প্রতারণা করার অভিযোগে বিনা কারণে প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছে এসএমসি কমিটি। আমরা এই অনিয়মের প্রতিকার এবং ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বরখাস্তের প্রতিবাদ জানাই। অত্র বিদ্যালয়ে প্রধান শিক্ষক যোগদানের পর থেকে শিক্ষার্থীদের পড়াশোনার মান অনেক ভালো হয়েছে। এসএমসি কমিটি তাঁদের স্বার্থ উদ্ধারে ব্যর্থ হয়ে প্রধান শিক্ষকের সাথে এমন আচরণ করেছেন। আমরা এলাকাবাসী এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই সেইসাথে বর্তমান এসএমসি কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের অনুমতি দিতে উর্দ্ধতন মহলে হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

মানববন্ধন পুর্ব আলোচনা সভায় কথা বলেন, মো. চাঁন মিয়া তালুকদার, কৃষ্ণ পাল, মোঃ হারুণ মিয়া, মো.মজিবুর রহমান খান, মো. আজিম উদ্দিন, স্কুল শিক্ষার্থী মীম, সূচী, তোয়া, ফাহাদ ও আচল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com