Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম / ১৮২ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে করোনা ভাইরাস ইস্যুতে রাতের আঁধারে অসহায় কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী “শেখ হাসিনার” উপহার পৌছে দেয়া হচ্ছে। রোববার রাতে আঁধারে পৌর শহরের বিভিন্ন এলাকায় এ উপহার পৌছে দেয়া হয়।

করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে হোম কোয়ারেন্টাইন মেনে চলা পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অবস্থানকারী অসহায় প্রায় ৭শত পরিবারে মাঝে (চাল, ডাল, আলু, তেল, নুডুলস ও দুধ) সমন্বনীত মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রীর প্যাকেট পৌছে দেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম। এ সময় অন্যদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রাজীব আহমেদ, একাডেমীক সুপারভাইজার মো. নাসির উদ্দিন, প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া সহ সেচ্ছানেবক দলের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক উপজেলার বিভিন্ন এলাকার প্রতিবন্ধী ও অসহায় কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার হিসেবে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হচ্ছে। সরকার চাইছে কোন মানুষ যেন অভুক্ত থাকেন। আমরা সব ধরণের মানুষকে সহযোগিতা করে আসছি। এসময় করোনা ইস্যুতে সরকারী নির্দেশনা মেনে কাজ ছাড়া ঘর থেকে কাউকে বাইরে বের না হওয়ার অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com