Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

রিপোর্টারের নাম / ৪৪৩ বার
আপডেট সময় :: রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠী, অসুস্থ্য ও সুবিধা বঞ্চিতদের মাঝে ৩৯টি চেক বিতরণ করা হয়েছে। স্থানীয় সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিরিশিরি ওয়াইএমসি এ মিলনায়তনে রোববার সন্ধ্যায় এ চেক বিতরণ করা হয়।

এ উপলক্ষে দুর্গাপুর উপজেলা বিভিন্ন এলাকার ৩৯ জনের মধ্যে আওয়ামীলীগ‘র কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য উপাধ্যক্ষ রেমন্ড এর মাধ্যমে ১৩লক্ষ ৪৫হাজার টাকার চেক বিতরণ করা হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগ‘র সহ:সভাপতি উসমান গনি তালুকদার, মো. আলী আসগর, সাবেক পৌর মেয়র শ.ম জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক, বিশিষ্ট লেখক মাওলানা এম এ রহমান সহ স্থানীয় সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চেক বিতরণ পুর্ব আলোচনায় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর যোগ্য সভানেত্রী, দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এশিয়া মহাদেশের মধ্যে একটি মডেল দেশ হিসেবে গড়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী দেশের প্রত্যন্ত অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠী, অসুস্থ্য ও সুবিধা বঞ্চিতদের জন্য আর্থিক সহায়তা করে যাচ্ছেন প্রতিনিয়ত। আলোচনা শেষে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com