Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে পৌর নির্দেশ অমান্য করে ঘর নির্মানের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম / ১৪৯ বার
আপডেট সময় :: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৯:২৫ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া এলাকায় পৌরসভার নির্দেশ অমান্য করে বে-আইনীভাবে ঘর নির্মান করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন এক মুক্তিযোদ্ধা পরিবার। শনিবার সকালে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের স্ত্রী ভুক্তভগি মোছা. রেনুয়ারা খাতুন তার লিখিত বক্তব্যে বলেন, ওই এলাকার মৃত দরবেশ মোল্লার ছেলে সোহরাব হোসেন আমার বসতবাড়ির সাথে ০২.৫০ শতাংশ জমি ক্রয় করেন। ওই জায়গায় বিল্ডিং নির্মাণের জন্য পৌরসভায় আবেদন করলে শর্ত সাপেক্ষে পৌরবিধি মেতাবেক সোহরার হোসেনকে ঘর নির্মানের অনুৃমোদন দেন পৌরসভা। সোহরার হোসেন সেই শর্ত ও পৌরবিধি না মেনে আমার সীমানা ওয়াল হতে মাত্র ১০ ইঞ্চি জায়গা ফাঁকা রেখে নির্মাণ কাজ শুরু করেন। আমি এতে বাঁধা দিলে আমাকে অশ্লীল ভাষায় কথাবার্তা সহ নানা রকম হুমকি দেন সোহরার হোসেন। পরবর্তীতে আমি এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দুর্গাপুর থানা ও পৌরসভা বরাবরে দিলে কর্তৃপক্ষ বিষয়টি আমলে না নিয়ে আমার বিরুদ্ধে সোহরার হোসেনের করা মিথ্যা অভিযোগটি আমলে নিয়ে গত ২১ অক্টোবর তদন্ত করতে আসেন দুর্গাপুর থানার এসআই ফাহাদ। তিনি ঘটনাস্থলে এসে এলাকার স্থানীয় কাউন্সিলর ইব্রাহিম খলিল টিপু, রতন মড়ল ও হাবিবুর রহমানকে নিয়ে উল্টো আমাকে নানারকম ভয়ভীতি সহ হুমকি দিয়ে চলে যান। এ বিষয়ে সোহরাব হোসেন এর সাথে কথা বল্লে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের ছেলে রেজাউল হক, রবিউল হক ও মেয়ে উম্মে কুলছুৃম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com