Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে নৌকার প্রার্থীর উপর স্বতন্ত্র প্রার্থীর হামলা

রিপোর্টারের নাম / ১৩৪ বার
আপডেট সময় :: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ৯:০৯ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ইউপি নির্বাচনকে ঘিরে প্রচারনার সময় কুল্লাগড়া ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী সুব্রত সাংমা ও তার সমর্থকদের উপর হামলা করেছে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আউয়াল ও তার কর্মীরা।
বৃহস্পতিবার রাতে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বিপিনগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বিপিনগঞ্জ বাজারে সুব্রত সাংমা নির্বাচনী প্রচারনা চালায়। একই সময়ে ওই বাজারে নির্বাচনী প্রচারনা চালায় স্বতন্ত্র প্রার্থী আব্দুল আউয়াল ও তার লোকজন। এক পর্যায়ে নির্বাচনী বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে তর্ক বিতর্ক হলে বিষয়টি স্থানীয়রা মীমাংশা করে দেয়। পরবর্তীতে ওইদিন সন্ধ্যায় দুর্গাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী আব্দুল আউয়াল, খোকন, হেকিমসহ প্রায় ২০ থেকে ২৫ জনের একটি সংঘবদ্ধ দল ধারালো অস্ত্র নিয়ে বিপিনগঞ্জ বাজারে সুব্রত সাংমা ও তার কর্মীদের উপর হামলা চালায়। এতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ও মারধরে গুরুতর আহত হন সুব্রত সাংমা, কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির কাজল। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হামলার বিষয়ে স্বতন্ত্রপ্রার্থী আব্দুল আউয়ালের সাথে কথা বল্লে তিনি বলেন, আমার সমর্থকদের নিয়ে আমি ওই বাজারে গণসংযোগ চালাতে গেলে আমাদের উপর নৌকা প্রার্থীর সমর্থকরা হামলা চালিয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি শাহনুর-এ আলম বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। গণসংযোগের বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে এ হামলার ঘটনা ঘটেছে। এনিয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com