Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে নিষেধাজ্ঞা অমান্য করে ‘ষাঁড়ের লড়াই’ – গ্রেফতার ২

রিপোর্টারের নাম / ৪৩৫ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০, ২:৪৪ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে লকডাউন উপেক্ষা করে ইউপি সদদ্যের নেতৃত্বে ষাঁড়ের লাড়াইয়ের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার সকালে গাঁওকান্দিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ লড়াই হয়। করোনা ইস্যুতে লড়াই চলাকালীন সামাজিক দূরত্ব উপেক্ষা করে জনসমাগম করে গ্রামবাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামে খোলা জায়গায় মঙ্গলবার সকালে ষাঁড়ের লড়াই শুরু হয়। এ সময় শ্রীপুর গ্রামের সুজন মিয়া ও মুন্সিপাড়া গ্রামের আব্দুল মালেকের ষাঁড়ের লড়াই শুরু হয়। বেলা ১১ টার দিকে একই স্থানে পাশের গ্রাম থেকে আরো দুইটি ষাঁড় এনে লড়াই শুরু করলে লড়াই দেখতে মাঠে চলে আসে গ্রামের শতশত মানুষ। ওই লড়াইয়ের নেতৃত্বে ছিলেন ইউপি সদস্য রফিকুল ইসলাম ও মো. রনু মিয়া। করোনা সংক্রমণের কারণে নেত্রকোনা জেলায় চলছে লকডাউন। সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হয়েছে সবাইকে। এসব নিয়ম উপেক্ষা করে মেম্বার আয়োজন করছেন ষাঁড়ের লড়াই।

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব কিছুই জানেন না বলে দাবি করেন। তিনি বলেন, আমি লোকমুখে খবর পেয়েছি। তবে মেম্বার জড়িত থাকার বিষয়টি আপত্তিজনক।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, লকডাউন উপেক্ষা করে যারা এই লড়াইয়ের আয়োজন করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনে ইউপি সদস্য রফিকুল ও মো. রনু মিয়া কে গ্রেপ্তার করে মঙ্গলবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১লক্ষ টাকা জরিমানা ও লড়াইয়ে অংশনেয়া ষাড়গুলোকে প্রশাসনের কাছে হস্তান্তর করার শর্তে দুজনকে মুক্তি দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com