Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে নারী খেলোয়ারদের সংবর্ধনা দিলেন ইউএনও

রিপোর্টারের নাম / ৩৮ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ৬:০৪ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি : বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) দলে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ান হওয়া দুর্গাপুরের নারী খেলোয়ারদের সংবর্ধনা দেয়া হয়েছে। দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এ সংবর্ধ্বনা দেয়া হয়।

মঙ্গলবার সন্ধ্যায় কোচ জুম্মান ঢালী সাংবাদিকদের জানান, গত ২১ নভেম্বর ময়মনসিংহ স্টেডিয়াম মাঠে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের খেলায় জামালপুর জেলাকে ০১ গোলে পরাজিত করে বিভাগীয় পর্যায়ে চ্যম্পিয়ান হয় নেত্রকোনা জেলা। খেলায় প্রথমার্ধের ২০ মিনিটের মাথায় গোল করেন দুর্গাপুর উপজেলার আদিবাসী নারী খেলোয়ার ঝিনুক মানখিন। জেলা নারী দলের ৭জন খেলোয়ারই দুর্গাপুর উপজেলার। এ বিজয়ে দুর্গাপুর উপজেলা প্রশাসন নারী ফুটবল দলের সদস্য ঝিনুক মানখিন, রিয়া রেমা, থাংশ্রী রংমা, বিথীনা মান্দা, পারুল রেমা, এষা রংদী, নুপুর মান্দা কে সংবর্ধনা দিয়েছেন।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান, উপজেলা মৎস কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, বাংলা হোপ এর উপজেলা সমন্বয়কারী মেজর বিশ্বাস, কোচ বনু তজু, জুম্মান ঢালী, খেলোয়ারদের অভিভাবকগন উপস্থিত ছিলেন।

ফুটবলার ঝিনুক মান্দা বলেন, আমাদের সংবর্ধনা দেওয়ার জন্য উপজেলা প্রশাসন কে ধন্যবাদ জানাই। আমরা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার পর থেকে আমাদের দায়িত্ব আরও বেড়ে গেছে। আমরা আমাদের সুসঙ্গ দুর্গাপুর কে এই ফুটবল খেলার মধ্য দিয়ে নতুন করে পরিচয় করিয়ে দেবো। আপনারা আমাদের সকলের জন্য দোয়া করবেন, সামনে আমাদের জাতীয় পর্যায়ের খেলা।

ইউএনও রাজীব-উল-আহসান বলেন, দুর্গাপুরের নারী ফুটবলারদের এ জয়ে আমরা খুবই আনন্দিত। আমরা গর্বিত যে এই ৭ জন নারী সদস্য দুর্গাপুর উপজেলার। তাঁদের সংবর্ধনা দিতে পারা আমাদের জন্যও গৌরবের। দুর্গাপুর উপজেলা প্রশাসন এই বিজয়ী নারী ফুটবলারদের পাশে সবসময় থাকবে। সামনে জাতীয় পর্যায়ের খেলা সকলেই ওদের জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com