Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে নারী এএসপি সার্কেলের সাফল্য, ভারতীয় ১৭ গরু আটক

রিপোর্টারের নাম / ৩৩৪ বার
আপডেট সময় :: সোমবার, ২০ জানুয়ারী, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোণার দুর্গাপুরে চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রামে সীমান্তের ওপার থেকে আসা ১৭টি ভারতীয় গরু আটক করেছেন দুর্গাপুর সার্কেল‘র সদ্য যোগদানকারী নারী এএসপি সার্কেল মাহমুদা শারমীন নেলী। রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামের চোরা কারবারীর বাড়ী থেকে গরু গুলো আটক করা হয়।

ভারতীয় গরু আটকের বিষয় নিয়ে সোমবার এএসপি নেলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে ওই গ্রামের চোরাকারবারী জালাল উদ্দিনের বাড়ী থেকে ১৭টি ভারতীয় গরু আটক করা হয়। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে, মোঃ সাদির মিয়া (৪৫) পিতা- মৃত চেরাগ আলী, সাং- কালিকাপুর ও মোঃ আফজাল মিয়া (১৯) পিতা- জালাল উদ্দিন, সাং- ফেচিয়া সহ অন্যান্য চোরা কারবারীগন ওই বাড়ী থেকে পালিয়ে যায়। পরবর্তিতে এলাকাবাসীর সহায়তায় রোববার রাতে গরু গুলো দুর্গাপুর থানা হেফাজতে হস্তা্ন্তর করা হয়। সোমবার সাদির মিয়া, আফজাল সহ অজ্ঞাত নামা বেশকিছু জনকে আসামী দিয়ে নিয়মিত মামলা দায়ের করা হয়। এ মামলায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এ বিষয়ে আইনী প্রক্রিয়া মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে মর্মে জানান তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর জলিল।

এএসপি নেলী বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার। আমি এর সম্মান ধরে রাখেতে এলাকায় জনগণের পুলিশ হয়েই কাজ করতে চাই। নারী ও শিশুদের ব্যপারে বিশেষ গুরুত্ব দিয়ে, জনগণের সেবায় নিয়োজিত থেকে এলাকায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, জুয়া ও ইভটিজিং এর সাথে আমি কোন আপোষ করবো না। ইতোমধ্যে এলাকার সব কালোবাজারীদের সম্পর্কে আমি ধারনা নিয়েছি। কারা এর পিছনে জড়িত আছে তাহাও সংগ্রহ করছি, এ বিষয় গুলোতে সকলেই আমায় সহযোগিতা করলে এলাকার সকল অপরাধ নির্মুল করতে পারবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com