Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে নানা দোকানে চুরি হওয়ায়, ব্যবসায়িদের সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম / ১৭৮ বার
আপডেট সময় :: সোমবার, ২৩ মার্চ, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে ওয়ার্কসপ ব্যবসায়িদের জানমালের নিরাপত্তা ও নির্ভিগ্নে ব্যবসা বানিজ্য করার জন্য চিহ্নিত চোরাই ব্যাবসায়িকে আইনের আওতায় আনতে স্থানীয় ব্যবসায়িদের নিয়ে দুর্গাপুর প্রেসক্লাবে সোমবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ব্যবসায়িদের মধ্যে মেসার্স চন্ডিগড় ওয়ার্কসপের মালিক মো. শফিকুল ইসলাম লিখিত অভিযোগে বলেন, পৌরশহরের ৫নং ওয়ার্ডের দেশওয়ালীপাড়ায় অবস্থিত বিভিন্ন ব্যবসা প্রতিণ্ঠানে নানা সময়ে চিহ্নিত ভাঙ্গারী ব্যবসায়ি আলাল মিয়ার নির্দেশে অপ্রাপ্ত বয়স্ক ছেলেদের দিয়ে এলাকার ব্যবসা প্রতিষ্ঠান থেকে শ্যালো মেশিনের মালামাল চুরি করিয়ে থাকে। আলাল মিয়া ভাঙ্গারী দোকান ওই এলাকায় হওয়ার সুবাদে বিভিন্ন এলাকা থেকে চোরাইকৃত মালামাল এনে রাতের আঁধারে ক্ষনিকের মধ্যেই গুড়িয়ে ফেলা হয়। গত ২১মার্চ গভীর রাতে শফিকুলের ওয়ার্কসপে বড় ধরনের চুরি সংঘঠিত হওয়ায়, দুর্গাপুর থানায় মামলা হলে পুলিশ ৩জনকে আটক করেন।

পরবর্তি সময়ে আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক আলাল মিয়ার ভাতিজার দোকান থেকে চোরাই মাল সহ ওই দোকানে থাকা তাঁর ভাতিজা মাসুম আলী (২১) কে আটক করা হয়। পরবর্তিতে মাসুমের স্বীকারোক্তিতে ফাহিম আহমেদ পাভেল (২৪) ও শরিফ হাসান (১৭) কে আটক করে জেল হাজকে পাঠানো হয়। পুলিশ বভিন্ন সময়ে অভিযান চালিয়ে আলাল মিয়ার দোকান থেকে সরকারী অফিসে চুরি হওয়া পানির পাম্প, স্কুলের বই, টিউবওয়েলের মাথা সহ নানা দ্রব্যাদি বিভিন্ন সামগ্রী উদ্ধার করলেও নানা কারনে ধরা ছোয়ার বাহিরে থেকে যায় চোরাই ব্যাবসায়ি আলাল মিয়া। ওই চোরা কারবারিকে আইনের আওতায় আনতে উর্দ্ধতন মহলের হস্তক্ষেপ কামনা করেছেন সাধারণ ব্যবসায়ীগন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পার্টস ব্যবসায়ি সারোয়ার ব্যপারি, ওয়ার্কসপ মালিক মো. রফিকুল ইসলাম, মো. হযরত আলী, অলিম্পিক কঞ্জুমারের ডিলার রবি ঘোষ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com