Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ধর্ষিত শালির মামলায়, শ্রীঘরে দুলাভাই

রিপোর্টারের নাম / ৪২৩ বার
আপডেট সময় :: শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০, ১০:৫৮ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌর এলাকা মুজিবনগর আশ্রয়ন প্রকল্পে দুলাভাই কতৃক শালিকা অন্ত:স্বত্বা হওয়ার অভিযোগ উঠেছে। মামলা পরবর্তি দুলাভাই সেলিম কে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, পৌরএলাকা ৫নং ওয়ার্ড মুজিবনগর আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী মোঃ হাবিব মিয়ার কন্যা আফরোজা কে রামবাড়ী এলাকার শফিকুল ইসলামের নিকট ৭ বছর আগে বিয়ে দেয়। বিয়ের পর একটি পুত্র সন্তানের জন্ম হয়। সন্তান জন্মের পর থেকেই আফরোজার স্বামী মস্তিস্ক বিকৃত জনিত কারণে নিরুদ্ধেশ হয়ে যায়। এরই সুযোগে ওই এলাকার আফরোজার দুলাভাই মোঃ সেলিম মিয়া (৩৫) শশুরালয়ে আসা-যাওয়ার সুবাদে আফরোজার সাথে অবৈধ সম্পর্কে জড়িত হওয়ার এক পর্যায়ে সে অন্ত:স্বত্বা হয়ে পড়ে। প্রথমে বিষয়টি গোপন থাকলেও পরে তা প্রকাশ হয়ে যায়। ইতোমধ্যে আফরোজার বাবা হাবিব মিয়া মেয়েকে ডাক্তারি পরীক্ষা করালে সে ৫ মাসের অন্ত:স্বত্বা বলে সত্যতা মিলে। এ বিষয়ে কয়েকবার পারিবারিক সালিশ বসেও কোন ফল না হওয়ায় আফরোজা তাঁর গর্ভের সন্তানের স্বীকৃতি চেয়ে গত ২২ জানুয়ারী দুলাভাই সেলিম মিয়াকে আসামী করে মামলা করলে শুক্রবার রাতে পুলিশি অভিযানে সেলিম কে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর মোঃ মতিউর রহমান বলেন, ঘটনা সত্য, এ নিয়ে আমি কয়েকবার সালিশে বসেছিলাম। তাদেরকে সাতদিনের সময়ও দেওয়া হয়েছিলো। পরবর্তিতে কোন কাজ না হওয়ায় আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি।

আফরোজার বাবা হাবিব মিয়া আক্ষেপ করে বলেন, একুলও আমার ওই কুলও আমার। আমি দিন আনি দিন খাই, এখন আমি কোন কুলে যাই। আইনের মাধ্যমেই তা সুরাহা হউক।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মজিবুর রহমান বলেন, এএসপি সার্কেল ও ওসি মিজান স্যারের নির্দেশে মামলা পরবর্তি সময়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অভিযান চালিয়ে সেলিম মিয়াকে আটক কওে জেল-হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com