Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে দুই বাড়ি ও মন্দির পুড়ে ছাই – আহত-১

রিপোর্টারের নাম / ২২১ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১, ৪:১৫ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা অগ্নিকান্ডে দুই বাড়ী, মন্দির সহ নগদ টাকা, আসবাবপত্র আগুনে পুড়ে গেছে। মঙ্গলবার রাতে দুর্গাপুর পৌর শহরের দক্ষিন ভবানীপুর গ্রামের তুষার কান্তি দাসের বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ভুক্তভোগী তুষার কান্তি দাস জানান, বাসায় কালী পূজার আয়োজন থাকায় পরিবারের সবাই ওই পূজা নিয়ে ব্যস্ত ছিলো। হঠাৎ বৈদ্যুতিক তার থেকে আগুনের ফুলকি উপরে উঠে ঘরের চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা তুষারের স্ত্রী কনা রানী দাস ঘরের মাল সরাতে গেলে আগুনের ফুলকা পড়ে তার ডান পা পুড়ে গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিস ও গ্রামবাসীর ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসলেও ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। ক্ষয়ক্ষতির বিষয়ে তুষার জানান, মন্দিরে প্রায় লক্ষাধিক টাকা ও আসবাবপত্র সহ দুটি ঘরে রাখা নগদ টাকা সহ প্রায় চার লক্ষাধিক টাকার আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার ও পৌর মেয়র আলা উদ্দিন বলেন, আগুন লাগার বিষয়টি সত্যিই দুঃখ জনক। ইতোমধ্যে ক্ষতিগ্রস্থ্য পরিবারকে কিছু আর্থিক সহায়তা করা হয়েছে। এছাড়া পৌরসভার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com