Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে দুঃসাহসিক চুরির রহস্য উদঘাটন, গ্রেফতার ১

রিপোর্টারের নাম / ২৯০ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
dav

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুর পৌরশহরে কালী বাড়ি মন্দিরে দুঃসাহসিক চুরির রহস্য উদঘাটন করে ইউসুফ আলী নামক এক যুবক কে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ। গতকাল বুধবার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামীর জবানবন্ধি রেকর্ড করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার করেছে দুগার্পুর থানা পুলিশ। গতকাল বিজ্ঞ আদালত এ ঘটনায় আসামীর ১৬৪ ধারায় জবানবন্দি নেন। সেখানে এ দুঃসাহসিক চুরির সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে।

পুলিশ সুত্রে জানা যায়, পৌরসভার কালী মন্দিরে গত শনিবার ভোর রাতের কোন এক সময় মন্দিরের ভিতরে প্রতিমার গায়ে পড়ানো বিভিন্ন স্বর্নালঙ্কার ও তিনটি প্রণামী বাক্স ভেঙে টাকা চুরি করে নিয়ে যায়। রোববার ভোরে পুরোহিত গৌতম চক্রবর্তী পুঁজা অর্চনার জন্য মন্দিরে গেলে এ ঘটনা দেখতে পান। পরদিন নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: ফখরুদ্দীন জুয়েল, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে চুরির রহস্য উদঘাটনে দোষীদের ধরতে সময় চেয়ে নেন। চুরির বাহাত্তর ঘন্টার মধ্যে কালী মন্দিরে চুরি হয়ে যাওয়া রৌপ্য ও স্বাণার্লংকার সহ সরাসরি জড়িত থাকার অভিযোগে পৌর শহরের কলেজ রোড় এলাকার সুরুজ আলীর পুত্র ইউসুফ আলীকে গ্রেপ্তার করা হয়।

উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি এডভোকেট মানেশ সাহা বলেন, মন্দিরে চুরির ঘটনা জানার পরই মন্দির কমিটির সভাপতি শ্রী রনজিত সেন কে থানায় একটি মামলা দায়ের করার পরামর্শ দেই। দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান এর বুদ্ধিমত্তায় করোনা ঝুকি মাথায় দায়িত্বপ্রাপ্ত অফিসারগন এত অল্প সময়ের মধ্যে রহস্য উদঘাটন করবেন ভাবতে পারিনি। উপজেলা পুজা উদযাপন কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে দুর্গাপুর থানা পুলিশকে অভিনন্দন জানাই।

দুগার্পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, পৌরশহরের কালী মন্দিরে চুরির ঘটনাটি একটি কৌশলী চোরাকারবারীদের দ্বারা সংঘটিত হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে ইতোমধ্যে একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এ ঘটনার সাথে আরো জড়িতদের আইনের আওতায় আনার অভিযান অব্যাহত রয়েছে। দুর্গাপুর উপজেলা ও পৌরশহরবাসীকে জান মালের নিরাপত্তায় পুলিশ সর্বদা সজাক রয়েছে। পুলিশ আপনাদের পাশে রয়েছে। অপরাধ জনিত বিষয়ে আসামীদের ধরতে সকলের সহযোগিতা কামনা করছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com