Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ডিএসকে‘র মাস্ক ও লিফলেট বিতরণ

রিপোর্টারের নাম / ১২৫ বার
আপডেট সময় :: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১, ৯:৫৮ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোণার দুর্গাপুরে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় মাস্ক পরতে উদ্ভুদ্ধ করণের লক্ষ্যে মাস্ক বিতরণ ও করোনা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। রোববার সকাল থেকে দুর্গাপুর ইউনিয়নের গ্রাম পর্যায়ে এ কার্যক্রম পরিচালিত করা হয়।

উক্ত কার্যক্রমে সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী আবুল কালাম আজাদ, সমৃদ্ধি কর্মসূচির সহকারী শাখা ব্যবস্থাপক মোঃ মোরশেদ আলম, কৈশোর কর্মসূচি কর্মকর্তা দিলীপ কুমার ঘোষ, সমৃদ্ধি কর্মসূচির সমাজ উন্নয়ন কর্মকর্তা সায়েদুল ইসলাম, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা চিনু রেমা, পলাশ দে, স্বাস্থ্য কর্মকর্তা সারোয়ার হোসেন জীবন, রুহুল আমীন ও স্থানীয় প্রবীণ এবং সমৃদ্ধি কর্মসূচির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী আবুল কালাম আজাদ বলেন, করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে মাস্ক এর কোন বিকল্প নেই। সকলের মাস্ক পড়া বাধ্যতামূলক। করোনা মহামারীর শুরু থেকেই দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) মানুষকে সচেতন ও সকলকে সুরক্ষিত রাখার জন্য বিভিন্ন গ্রাম ও হাট-বাজারে মাস্ক বিতরণ করে আসছে। আজ সেই ধারাবাহিকতায় দুর্গাপুর সদর ইউনিয়নে বিভিন্ন হাট-বাজার ও গ্রামের অসচেতন মানুষ ও অতিদরিদ্রদের মাঝে বিনামূল্যে মাস্ক ও করোনা সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com