Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত

রিপোর্টারের নাম / ১৭৯ বার
আপডেট সময় :: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ‘খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন’’ এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উদ্যোগে সপ্তাহব্যাপি নানা আয়োজনের মধ্যে বৃহ:স্পতিবার দিবসটি পালিত হয়েছে।

এ উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী শেষে উপজেলা আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা তানজিরুল ইসলাম রায়হান এর সঞ্চালনায় পুষ্টি সম্পর্কে জনসচেতনা সৃষ্টিতে বিভিন্ন কার্যক্রম ও করণীয় বিষয়ে আলোচনা শেষে দেশের বর্তমান প্রেক্ষাপটে ১৪০জন হতদরিদ্র মায়েদের মাঝে যুষ্টিযুক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. আহসান হাবিব, ওসি মো. মিজানুর রহমান, হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলা যুবলীগ সভাপতি সুমন চৌধুরী সহ অন্যান্য নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

ডা: আহসান হাবিব বলেন, অন্যান্য দেশের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ চিকিৎসা সেবায় অনেক এগিয়ে গেছে। বর্তমান সরকার শিক্ষা ও স্বাস্থ্য খাতকে মান সম্মত করার লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন। দেশের বর্তমান প্রেক্ষাপটে স্বাস্থ্য বিষয়ক সকল পরামর্শ নিতে সরকারী হাসপাতালে আসার জন্য অনুরোধ জানান, সেই সাথে দেশ ও জাতিকে রক্ষায় সরকারী নির্দেশনা মেনে সকলকে ঘরে থাকার অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com