Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ছাত্রলীগের বিনামূল্যে সব্জি বিতরন

রিপোর্টারের নাম / ১৭৮ বার
আপডেট সময় :: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুর উপজেলা সারাদেশের মতো করোনা ভাইরাস ইস্যুতে লকডাউন থাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সমস্যা দেখা দেয়ায় নানা সমস্যা নিয়ে দিন পার করছেন খেটে খাওয়া দিনমজুর সহ নিম্নআয়ের মানুষেরা। দেশের এই সংকটময় মুহুর্তে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে দুর্গাপুর উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্দ্যেগে সব্জি বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে শহরের বিভিন্ন এলাকায় এ সব্জি বিতরণ করা হয়।

পৌর শহরের আবাসনে বসবাসরত অসচ্ছল পরিবারগুলোর মধ্যে বিনামূল্যে পেঁয়াজ, আলু, কুমড়া, লবন, শাক সবজি বিতরনে অন্যদের মধ্যে পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাসুদ, ধর্ম বিষয়ক সম্পাদক কেফায়েতউল্লাহ আরিফ, ছাত্রলীগ নেতা আশিক, জনি ও ডা: জুবায়ের হোসেন, সাংবাদিক নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগনেতৃবৃন্দ বলেন, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগণের মাঝে ইতোমধ্যে চাল-ডাল সহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করা হলেও গৃহবন্ধি মানুষের চাহিদা মোতাবেক কেন্দ্রীয় কর্মসুচী অনুযায়ী সব্জি বিতরণ কর্মসুচী হাতে নেয়া হয়েছে। এছাড়া গ্রাম পর্যায়ে প্রান্তিক কৃষকদের ক্ষেতের পাকা ধান কেটে দিয়ে তাঁদের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ নেতাকর্মীগন। তাদের এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান উপজেলা ছাত্রলীগের সদস্য সামছুল হক সানি ও পৌর ছাত্রলীগের সহ:সভাপতি সৌরভ ঘোষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com