Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে গৃহবন্ধি মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মাসুম বিল্লাহ, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি। / ৪৫০ বার
আপডেট সময় :: বুধবার, ১৩ মে, ২০২০, ৯:৩৬ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডেরে প্রায় ৬হাজার অতিদরিদ্র ও গৃহবন্ধি মানুষের ঘরে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী আলাল উদ্দিন আলাল। বুধবার সকালে তার ব্যক্তিগত উদ্দ্যেগে ওই সব এলাকায় আনুষ্ঠানিক বিতরণ কার্যক্রম শুরু হয়।

ওই দিন সকালে সরেজমিনে গিয়ে দেখো গেছে, স্থানীয় আনসার, পুলিশ বাহিনীর সদস্য ও সেচ্ছাসেবকদের সহায়তা নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে ঘরে অবস্থানের আহবান জানিয়ে ঈদ সামগ্রীর প্যাকেট (চাল, ডাল, চিনি ও সেমাই) পৌর ওয়ার্ডের ঘরে ঘরে পৌছে দেন। এ সময় অন্যদের মধ্যে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী আলাল উদ্দিন আলাল এর প্রতিনিধি ধনেশ পত্রনবীশ, ইন্দ্র মোহন দাস, পিন্টু মিয়া, প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী আলাল উদ্দিন আলাল বলেন, দুর্গাপুর পৌরসভার ০৯টি ওয়ার্ডের জন হতদরিদ্র ও গৃহবন্ধি লোকদের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রায় ৬হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া করোনা ইসুত্যে সরকারের বিধি নিষেধ মেনে সকল কে ঘরে অবস্থান করার অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com