Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে খাদ্য সহায়তা দিলেন, ভাইসচেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি

রিপোর্টারের নাম / ১২৭ বার
আপডেট সময় :: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : করোনাভাইরাস আক্রান্তের কারণে লকডাউন চলছে সারাদেশ। যানবাহন চলাচল থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান এমনকি হাট-বাজার গুলোও বন্ধ থাকায় খেটে খাওয়া মানুষ গুলোর আয়-রোজগারও পুরোপুরি বন্ধ হয়ে গেছে। গৃহবন্ধি হয়ে পড়েছে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বিভিন্ন এলাকার মানুষ। এমন হতদরিদ্র, ঘরবন্ধি, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জি। প্রায় এক হাজার পরিবারের হাতে তুলে দিলেন খাদ্য সামগ্রী ।

শুক্রবার দুপুরে পৌর শহরের বিরিশিরিতে সামাজিক দূরত্ব বজায় রেখে চাউল, আলু, ডাল, তেল, সাবার, লবন ও মাস্ক সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। পর্যায়ক্রমে উপজেলার আরো ৭২টি ওয়ার্ডে চাহিদা মোতাবেক সাবান ও সাড়ে সাত হাজার পিছ মাক্স বিতরণ করা হবে বলে জানান তিনি।

সাদ্দাম আকঞ্জি জানান, করোনা ভাইরাসের প্রভাবে উপজেলার প্রায় সকল বাজারগুলো বন্ধ থাকায় কাজ করতে পারছেন না নিম্ন আয়ের মানুষ গুলো। আমরা মাননীয় প্রধানমন্ত্রী ডাকে সাড়া দিয়ে এইসব নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। পাশাপাশি এলাকার বিত্তশালীদেরকেও এ সব মানুষগুলোর পাশে দাঁড়ানোর অনুরোধ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com