Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে খাদ্যসামগ্রী ও চেক বিতরন ।

রিপোর্টারের নাম / ১৮১ বার
আপডেট সময় :: শুক্রবার, ১ মে, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে উপজেলা সমাজসেবা অধিদফতর কর্তৃক পরিচালিত সামাজিক নিরাপওা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা বহি বিতরন, বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষাথীদের শিক্ষা উপবৃওির চেক এবং করোনা পরিস্থিতিতে অসহায় ৬৬৯ জনকে আর্থিক সহায়তা সহ খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা চত্তরে নিরাপদ দুরত্ব বজায় রেখে চেক ও খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, উপজেলা আওয়ামীলী সভাপতি আলাউদ্দিন আল আজাদ, সহ:সভাপতি মো: আলী আজগর, পৌর মেয়র মাও: আব্দুস সালাম, উপজেলা সমাজসেবা অফিসার মো. রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মো. নাসির উদ্দিন, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, সহ:সভাপতি সুমন চৌধুরী পাভেল সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা সমাজসেবা অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, সমাজসেবা অধিদফতর কর্তৃক পরিচালিত সামাজিক নিরাপওা কর্মসূচির আওতায় ২০১৯-২০২০ অর্থবছরে বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৬৬৯ জনের মধ্যে প্রায় ৩৫ লক্ষ টাকার চেক, ভাতা বহি ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com